ভাইরাল ভিডিও

দুঃসাহসিক ঘটনা ঘটালেন এক ব্যাক্তি, বিষাক্ত সাপকে নিজের লুঙ্গির ভিতরে নিলেন এই ব্যাক্তি! তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে নানান ঘটনা। আজকের দিনে আট থেকে আশি সবার হাতেই স্মার্ট ফোন রয়েছে আর সবাই সোশ্যাল মিডিয়ায় সময় কাটাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ঘটনা দেখতে পাই, যা দেখে আমরা সত্যিই অবাক হয়ে যাই।আমরা তো অনেকেই দেখেছি যে সাপ নিয়ে খেলা দেখায় বা অন্যকিছু করে। কিন্তু এই সাপকে নিয়াই পরনের লুঙ্গির মধ্যে নেওয়া সত্যি ভাবা যায় না।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেটি দেখে সমস্ত নেটবাসীর চক্ষু চড়কগাছ। ভিডিওতে দেখা যাচ্ছে এক দুঃসাহসিক কান্ড। লুঙ্গি পরেই বিষধর সাপকে নিয়ে কেরামতি দেখতে ব্যস্ত এক ব্যক্তি। আর সাপ হাতে নিয়ে কেরামতি দেখতে দেখাতেই রাজনীকান্ত স্টাইলে লুঙ্গি ভাঁজ করে হটাৎই সাপটিকে লুঙ্গির ভেতরে পুরে দিলেন ওই ব্যক্তি।

প্রাচীন কাল থেকেই মানুষ দেব-দেবীর পুজো করে আসছেন। তার সাথে জীবন্ত জীবজন্তুর। প্রাচীনকালের মানুষ গাছপালা, পশুপাখি, সূর্য ও চন্দ্রকে পুজো করতেন। তারপরে মূর্তি পুজোর প্রচলন হলেও হিন্দু ধর্ম মোতে সাপকে দেবতা জ্ঞানে পুজো করে থাকেন সকলে। এখনকার দিনেও মানুষ সাপকে দেবতা মনে করেই পুজো করেন।

বর্তমান যুগে মানুষের হাতের মুঠোয় এসে গেছে দুনিয়া। বাড়িতে থেকেই মানুষ দেশ বিদেশের নানান খবর জানতে পারে। হাতে শুধুমাত্র একটা মোবাইল ফোন থাকলেই দুনিয়া হাতের মুঠোয়। যেকোনো ঘটনা মুহূর্তে জানতে পারা যায়।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কত কিছুইনা ভাইরাল হয়, বিশেষ করে গ্রামাঞ্চলে।

Back to top button