ভাইরাল ভিডিও

‛Phero Na Najariya’, হিন্দি গানে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

বিদীপ্তা শর্মা নামের এক সুন্দরী যুবতীর নাচ হয়ে উঠেছে ইউটিউবের পর্দায় ব্যাপক ভাইরাল। যদিও ইউটিউবে আপনারা সকলেই তাকে চেনেন আগে থেকেই। সম্প্রতি ওই যুবতী নিজের ইউটিউব চ্যানেলে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে ‛Phero Na Najariya’ গানে নাচতে দেখা যাচ্ছে। ওই যুবতীর পরনে রয়েছে লাল রঙের চুড়িদার। একঢাল লম্বা বিনুনি সহ খোপা করা চুলে গোঁজা ফুল। শুধু তাই নয় গলায় পড়েছেন ব্ল্যাক পলিশের হার ও আংটি।

সেমি ক্লাসিক নাচের তালে ওই যুবতী নেচে সকলের মনজয় করে নিয়েছেন। খুব সম্ভবত কোনো এক পার্কের মাঝে গানের তালে নেচে তাক লাগিয়েছেন। নিজের মতো করে দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নেচে চলেছেন ওই যুবতী। ইতিমধ্যেই ৩১ হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি।

Back to top button