ভাইরাল ভিডিও

‘আফগান জালেবি’ গানে অসাধারণ নাচ করে সকলকে চমকে দিলেন যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি যুবতী ‘আফগান জালেবি’ গানে অসাধারণ নাচ করছেন।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ফ্যানটন চলচ্চিত্রের আফগান জালেবি নাচে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছেন এক যুবতী। এখানে শিল্পী আসরার, আখতার শানাল জাহারির গানে আফগান জলেবি গানটিতে ক্যাটরিনা কাইফের অসাধারন নাচ দেখে আমরা প্রত্যেকেই মুগ্ধ হয়েছি তবে ক্যাটরিনা কাইফের থেকে কোনো অংশে কম যায়নি এই যুবতী। তার পরনে লাল রঙের পোশাক ও দুর্দান্ত ভঙ্গিমায় নাচ যেন সকলের বেশ পছন্দ হয়েছে। এই যুবতীর সোশ্যাল মিডিয়ায় বেশ ফ্যান ফলোয়ার্স আছে তার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button