ভাইরাল ভিডিও

টাইট পোশাকে ভোজপুরি গানে অসাধারণ নেচে দর্শক হৃদয়ে ঝড় তুললেন তরুণী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে গ্রামের এক তরুণী, টাইট পোশাকের শরীরের ভাঁজ স্পষ্ট, তার শরীরের লাস্যময়ী অঙ্গভঙ্গি দেখে সকলের মন জয় করে নিয়েছেন। তবে ভিডিওতে গানের ভাষা সঠিক ভাবে বোঝা না গেলেও তার নাচের ছন্দ দেখে আন্দাজ করে নিচ্ছেন দর্শকরা।

নাচ গান তো সকলেরই প্রিয়। সকলেই গান ভালোবাসেন। আগেকার দিনে মানুষকে নাচ বা গান শোনার জন্য বা দেখার জন্য সিনেমা হল -এ যেতে হত। কিন্তু বর্তমান তা মুহূর্তেই হাতের মুঠোয় চলে আসে । তবে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে গ্রাম্য যুবতীর এই নাচ, সকলেরই মনের মধ্যে পৌঁছে গেছে নিমেষের মধ্যে। তার শরীরের অঙ্গ ভঙ্গি এবং লাস্যময়ী তা পুরুষ মনে ঝড় তৈরি করেছে। গানটি সম্ভবত ভোজপুরি গান। মুহূর্তেই সেই গ্রাম্য মেয়েটি নাচের মাধ্যমে বহু মানুষের কাছে পৌঁছে গেছে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button