ভাইরাল ভিডিও

খালি হাতেই বিশাল বড় সাপ ধরছেন এক তরুণী! যা দেখে গা শিউরে ওঠে, মুহূর্তে তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত কিছু না কিছু ভাইরাল হয়ে চলে। যেকোনো জিনিস মুহূর্তেই মানুষের কাছে পৌঁছে যায় শুধু হাতে একটি মোবাইল ফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে রাস্তার ধার থেকে খালি হাতেই সুবিশাল একটা সাপ ধরে ফেললেন এক তরুণী। তাকে বাগে আনতে একটু সময় লেগেছে বটে।যদিও সেসব দিকে কোনও হেলদোল নেই ওই তরুণীর। দিব্যি এহাত-ওহাত করে সাপটিকে বাগে নিয়ে হাতে জড়িয়ে এগিয়ে গেলেন তিনি। ভিডিওটি দেখে গা শিউরে ওঠার মত। যেখানে মানুষ কিনা সাপ দেখলে ১০ হাত দূরে থাকে।

রাস্তার ধারে দাঁড়ানো একটি গাড়ির ভিতর থেকে গোটা ঘটনা ভিডিয়ো করা হয়েছে। যাঁরা ভিডিয়ো তুলেছেন, তাঁদের বলতে শোনা গিয়েছে যে, তাঁরা রাস্তার পাশ দিয়েই যাচ্ছিলেন। আচমকা ওই তরুণীকে দেখতে পান তাঁরা। এমন কায়দা করে তরুণীর সাপ ধরা দেখে গোটা ঘটনা ভিডিয়ো করার কথা ভাবেন তাঁরা।৪৮ সেকেন্ডের ওই ভিডিয়ো ক্লিপে দেখা গিয়েছে, পেল্লাই একটা সাপ ধরেছেন তরুণী। তার মাথায় হেলমেট, মুখে মাস্ক। সামনেই একটি দু’চাকাও দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button