ভাইরাল ভিডিও

নীল শাড়িতে ‘আইলারে নয়া দামান’ গানে দুর্দান্ত নেচে সকলের মন জয় করলো যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। কয়েকদিন আগে ‘সর্বত মঙ্গলো রাধে’ গানটি যেমন সকলের বেশ প্রিয় গান হয়ে উঠেছিল, ঠিক তেমনই বর্তমানে আরেকটি বেশ প্রিয় গানের তালিকার নাম করে নিয়েছে যে বাংলাদেশী সিলেটি গানটি সেটি হল আইলারে নয়া দামান। এই গানটি বাংলাদেশের একটি বিবাহ অনুষ্ঠানে প্রথম ব্যবহার হওয়ার পর তুমুল ভাইরাল হয়ে যায়।

এই ভাইরাল হওয়া গানটির সাথে বহু মানুষ কোমর দুলিয়েছেন। সেলিব্রিটি থেকে বাদ পড়েননি সাধারণ মানুষ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে যাচ্ছে খোলা জায়গায় এক তরুণী এই নাচ নেচে সকলের মন জয় করে নিয়েছেন। উন্মুক্ত নাভি, খোলা মেলা পোশাকে নাচটি পরিবেশন করে পুরুষ মনে ঝড় তুলেছে এই রমণী। তবে শাড়ি পরেও অসাধারণ নৃত্য পরিবেশন করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন ওই যুবতী। ইউটিউবে তার ফলোয়ার সংখ্যা বেশ ভালো। তাই যেকোনো কিছুই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button