ভাইরাল ভিডিও

বাড়িতে ঢুকে পড়েছে বিষধর গোখরো সাপ, ভাইরাল ভিডিও দেখে হাড়হিম নেটবাসীর

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন।

আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। তবে সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল হয়ে ওঠে বিভিন্ন সাপের ভিডিও। সেই কারণেই সাপের ভিডিও দেখতে চাইতেন না কেউ তবে সময়ের সাথেই এখন অনেকটাই অভ্যস্ত হয়ে গেছেন সকলে। বিশ্বের একটি ভয়ংকর প্রজাতির প্রাণীদের মধ্যে সাপ হল অন্যতম।

সম্প্রতি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বিশাল আকৃতির বিষধর গোখরা সাপকে। এই সাপটি একটি গৃহস্থ্য বাড়িতে ঢুকে বসেছিল। এরপরই ওখানকার লোকেরা একজন দক্ষ সাপ উদ্ধার কর্মীকে খবর দেয়। সেই ব্যক্তি এসে জঞ্জালের মধ্য থেকে ওই বিষধর সাপটিকে উদ্ধার করে।

ওই কর্মীর দক্ষতা দেখে সকলের রীতিমতো অবাক হয়ে গেছে। ওই ব্যক্তি অতি সন্তপর্ণে সে সাপটিকে নিয়ে জঙ্গলে ছেড়ে দিয়ে আসে। ইউটিউবে দুই সপ্তাহ আগে ‘Sarpmitra Akash Jadhav’ চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

Back to top button