ভাইরাল ভিডিও

অবাক কান্ড! স্কুটারের মধ্যে লুকিয়ে ছিল বিষাক্ত কোবরা, ভিডিও দেখে হাড়হিম নেটিজেনদের

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। তবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিও হল অন্যতম। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল হয়ে ওঠে বিভিন্ন সাপের ভিডিও।

সম্প্রতি ভাইরাল এক ভিডিওতে দেখা যাচ্ছে যে, এক ব্যক্তির স্কুটারের ফ্রন্ট নোজে লুকিয়ে আছে একটি কোবরা সাপ। আর সেটিকেই ওই ব্যাক্তি খুবই সাবধানতার সঙ্গে উদ্ধার করলেন। তাকে দেখে মনে হচ্ছে তিনি সাপ ধরার কোনো প্রফেশনাল লোক। কিন্তু আদতে ওই ব্যক্তি হলেন স্কুটারের চালক। যিনি কিনা একেবারে ভয়ডর ভুলে একটা সামান্য স্কু ড্রাইভারের সাহায্যে সাপটিকে অনায়াসেই গাড়ির ফ্রন্ট নোজ থেকে বের করে আনলেন।

প্রথমে ওই ব্যক্তি হাতদিয়ে সাপটিকে ধরার চেষ্টা করলে তিনি ব্যর্থ হন। আসলে সাপটি দলা পাকিয়ে স্কুটারের নোজে আটকে গেছিল। এরপর ওই ব্যক্তি স্কু ড্রাইভার দিয়ে স্কুটারের নোজটি খোলেন। এরপর ধীরে ধীরে সাপটিকে অক্ষত অবস্থায় বের করে আনেন। ‛Pagan‘ নামের একটি টুইটার পেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

Back to top button