ভাইরাল ভিডিও

বাড়ির বাথরুমে বসে রয়েছে বিষধর কোবরা, উদ্ধার করতে গিয়ে ঘটলো ভয়ংকর বিপদ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

সাধারণ মানুষ বাদেও বিভিন্ন প্রজাতির পশুপাখি ও প্রাণীদের নিদর্শন পাওয়া যায় এই নেট দুনিয়ার পাতা থেকে। সোশ্যাল মিডিয়ার পাতায় জনপ্রিয়তা পাওয়া ভিডিও গুলির মধ্যে সাপের ভিডিও হল অন্যতম। সম্প্রতি এমনই এক বিষধর কোবরা সাপের মুহূর্ত ব্যাপক ভাইরাল হল নেট দুনিয়ার পাতায়। সকলেই জানে সাপ এতটাই ভয়ংকর প্রাণী যে, যেকোন মানুষকে এক ছোবলেই ছবি করে দিতে পারে।

ভিডিওতে দেখা গেছে, একটি বাড়ির বাথরুমে ঢুকে পড়েছে বিশাল আকৃতির বিষাক্ত কোবরা সাপ, যা দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছে বাড়ির লোকেরা। সঙ্গে সঙ্গে তারা খবর দিয়েছে, সাপ উদ্ধারকারী কর্মীকে। সে এসে অনেক চেষ্টার পরে সাপটিকে বাইরে বের করে নিয়ে আসে। সাপটি অবশ্য একটুও দমে যায়নি! বারংবার ফনা তুলে ছোবল মারতে যাচ্ছিল ওই ব্যক্তিটিকে।

এই ভিডিওর মাধ্যমে তিনি সকলকে জানিয়েছেন, এই জাতীয় সাপ বাড়িতে ঢুকলে তাদেরকে না মেরে উদ্ধারকারী কর্মীদের খবর দিলে, তারা এসে নিয়ে চলে যাবে। ভিডিওটি ইউটিউবে ‘মির্জা মোহাম্মদ আরিফ’ নামের চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল।

Back to top button