ভাইরাল ভিডিও

শরীর দিয়ে কুকুরছানাকে পেঁচিয়ে ধরেছে বিশালাকার সাপ, ভাইরাল ভিডিও দেখে হাড়হিম নেটবাসীর

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

তবে সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল হয়ে ওঠে বিভিন্ন সাপের ভিডিও।সেই কারণেই সাপের ভিডিও দেখতে চাইতেন না কেউ তবে সময়ের সাথেই এখন অনেকটাই অভ্যস্ত হয়ে গেছেন সকলে। কিন্তু এবারের সাপ ও কুকুর ছানার দুর্ধর্ষ লড়াই দেখলে হাড়হিম হয়ে উঠবে অবশ্যই। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যেখানে একটি কোবরা সাপ আক্রমণ করেছে একটি কুকুর ছানাকে।

কোবরা সাপটি নিজের শরীরে সম্পূর্ণ পেঁচিয়ে ধরেছে কুকুরটিকে। অনেক চেষ্টা করলেও ছাড়াতে পারে না। ভিডিওতে পিছন থেকে যদিও এক ব্যক্তিকে সাহায্য করতে দেখা যায় কিন্তু সাথে সাথেই সাপটি সে দিকে ছোবল মারে। যদিও কয়েক সেকেন্ডের এই ভিডিওতে শেষ পর্যন্ত কি হলো সেটা জানা সম্ভব হয়নি।

এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। ভিডিওটি দেখে অনেকেই ব্যাপক ভয় পেয়েছেন। কেউ কেউ তো আবার এই ভিডিওটিকে বলেছেন সম্পূর্ণ ফেক।

Back to top button