ভাইরাল ভিডিও

বাড়িতে ঢুকে পড়েছে বিশালাকার বিষাক্ত সাপ, উদ্ধার করতে গিয়ে ঘটলো বিপত্তি! দেখুন হাড়হিম করা ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। তবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিও হল অন্যতম। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল হয়ে ওঠে বিভিন্ন সাপের ভিডিও।

সম্প্রতি একটি বড় বিষাক্ত সাপের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ভিডিওর শুরুতেই দেখা গেল মির্জার হাতে কার্যত খুব বড়ো একটি সাপ। সম্ভবত কোনো বাড়িতে ঢুকেছে সাপটি। ব্র্যান্ডেড krait এই সাপকে অনেকেই শঙ্খিনী সাপ বলে থাকে। মূলত খুবই বিষাক্ত ও বড়ো হয়। মির্জা জানিয়েছেন জ্যান্ত সাপকে গিলে খাওয়ার মতো ক্ষমতা থাকে এই সাপের। এর বিষ এতটাই বিষাক্ত যে মৃত্যু হয় কামড়ানোর সাথে সাথেই।

মুহূর্তের মধ্যেই অনেক ভিউজ ছাড়িয়ে গেছে এই ভিডিওতে। অনেকেই বলেছেন খুবই ভয়ঙ্কর এই সাপ। তবে মির্জা এই কাজে কতটা পটু তা আলাদা করে বলার দরকার হবে না।

Back to top button