ভাইরাল ভিডিও

একটি বিশালাকার দুমুখো সাপ দুটি ইঁদুরকে একসাথে গিলে খাচ্ছে, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুই মাথা বিশিষ্ট একটি বিশাল অজগর সাপ সে দুটি মাথা দিয়ে এই গোগ্রাসে দুটি ইঁদুরকে গিলে খাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার সাথে সাথে ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে।

সাধারণত সব জায়গায় দুমুখো সাপ দেখা যায় না। তবে শুধু সোশ্যাল মিডিয়া দেশের বাইরে নয়, দেশের মধ্যে এরকম অনেক অদ্ভুতুড়ে ঘটনা ঘটতে দেখা যায়। এগুলো কোনো অস্বাভাবিক ঘটনা এ নয়। এটা হতেই পারে। এটা প্রাকৃতিক ঘটনা। সাধারণত এই রকম পরিস্থিতিতে যখন কোন প্রাণীকুলের দুটি মাথা একসঙ্গে নিয়ে জন্মায়, তখন একটি মাথা মৃত অবস্থায় থাকে। কোনো কাজ করেনা। কিন্তু এ ক্ষেত্রে বিষয়টি বিরল। এখানে দেখা যাচ্ছে যে সাপের দুটি মাথায় একসাথে কাজ করছে। সাপ মানেই বহু মানুষ ভয় পান। এখনও ভারতবর্ষের বহু জায়গা আছে যেখানে সাপকে দেবতাজ্ঞানে পুজো করা হয়।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button