ভাইরাল ভিডিও

রাস্তা পার হচ্ছে বিশালাকার অ্যানাকোন্ডা, দেখেনিন সাপের হাড়হিম করা ভিডিও

পৃথিবীতে এমন অনেক ব্যক্তি আছে কেউ সাপকে নিয়ে খেলা করে আবার কেউ সাপকে পৃথিবীর সব থেকে ভয়ঙ্কর প্রাণী বলে থাকেন। তবে সাপকে দূর থেকে দেখলেও মানুষের হাড়হিম হয়ে যায়। তাও যদি সেই সাপ হয় অ্যানাকোন্ডা। এই সাপের সামনে যাওয়ার আগে দশবার ভাববে মানুষ।

এর কারণ হল অ্যানাকোন্ডার লেজে রয়েছে প্রচুর শক্তি। যা একটি মানুষের শরীরের হাড় ভেঙে দিতে পারে। তাহলে বুঝতেই পারছেন এমন সাপের থেকে সবসময় দূরে থাকার উচিত। তবে এবার এমন এক ভিডিও দেখা গেল যা আপনার হাড়হিম হয়ে যাবে।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, এক বিশাল অ্যানাকোন্ডা সাপ রাস্তার মধ্যে দিয়ে পারাপার করছে। রাস্তার এক দিক থেকে এসে সে ডিভাইডার টপকে সামনের ঝোপের মধ্যে চলে গেল। এমন সময় সাপটিকে দেখে রাস্তার সব যানবাহন দাঁড়িয়ে পড়ে। রাস্তার আসে পাশের সব লোক নিজের ফোনের ক্যামেরায় এমন সাংঘাতিক এক মুহূর্ত বন্দী করে নেন।

 

View this post on Instagram

 

A post shared by Snakes are the Best (@snake.wild)

এক ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ভিডিওটি আপলোড করার কিছু মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে যায়। হাজার হাজার ভিউস ছাড়িয়ে গেছে এই ভিডিওতে। তার সাথেই হাজার হাজার লাইক এসেছে। আপনি কি দেখেছেন এর আগে এরম হাড়হিম করা ভিডিও? তাহলে অবশ্যই কমেন্ট করে জানান।

Back to top button