ভাইরাল ভিডিও

আস্ত একটি সাপকে গিলে খাচ্ছে ব্যাঙ! ভিডিও দেখে অবাক নেটিজেনরা

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই আজব দুনিয়ার আজব কর্মকাণ্ডের সাক্ষী হওয়া যায়। সাধারণ মানুষ বাদেও বিভিন্ন প্রজাতির পশুপাখি ও প্রাণীদের নিদর্শন পাওয়া যায় এই নেট দুনিয়ার পাতা থেকে। সোশ্যাল মিডিয়ার পাতায় জনপ্রিয়তা পাওয়া ভিডিও গুলির মধ্যে সাপের ভিডিও হল অন্যতম।

সম্প্রতি এক দৃশ্য দেখা গেছে নেট দুনিয়ায়, যা সকলকে চমকিত করে তুলেছে। সকলেই জানে সাপ এতটাই ভয়ংকর প্রাণী যে, যেকোন মানুষকে এক ছোবলেই ছবি করে দিতে পারে। সাপেদের প্রধান খাদ্য হলো ব্যাঙ। যেখানে তারা ব্যাঙ দেখতে পায়, একেবারে নিমেষের মধ্যে গিলে খায় কিন্তু এবার দেখা গেল একটি সাপ হয়ে উঠেছে ব্যাঙের শিকার!

ঘন জঙ্গলের মধ্যে দেখা গেছে, একটি ব্যাঙ সাপকে খাওয়ার চেষ্টা করছে। এমন উল্টো কান্ড দেখে সকলেই অবাক হয়ে উঠেছে। ইনস্টাগ্রামে ‘অ্যানিমেল পাওয়ার’ নামক একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

Back to top button