ভাইরাল ভিডিও

নিজের জীবনের পরোয়া না করে ডুবে যাওয়া এক যুবতীকে উদ্ধার করলো একটি কুকুর, মুহূর্তে তুমুল ভাইরাল ভিডিও

রাস্তার থাকার কুকরকে দেখে অনেকেই ভয় পান বা অনেকেই সেই কুকুরকে তাড়িয়ে দেন ভরসা করতে পারেন না। তারা রাস্তায় থাকে তাদের ঠিকমত খাবার জোটে না। কিন্তু সেই কুকুরই আবার মানুষের বিপদে পাশে দাঁড়ায়। কুকুরকে ভালোবাসলে সাে তার রিন্ নিজের জীবন দিয়ে হলেও শোধ করে। হ্যা সম্প্রতি সেরকমই একটি ঘটনা ঘটেছে। যেখানে দেখা যাচ্ছে একটি কুকুর জলের মধ্যে ডুবে যাওয়া এক মেয়েকে টেনে নিয়ে আসে পাড়ে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি অনেক মানুষের হৃদয় ছুঁয়ে গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে নদীতে স্নানে গিয়ে প্রায় তলিয়ে যেতে বসেছিল এক তরুণী। তার পোষ্য কুকুরটি তা দেখা মাত্রেই ঝাঁপ দেন নদীতে এবং সাঁতার দিয়ে ওই মেয়েটির চুল ধরে তুলে নিয়ে এসে প্রানে বাঁচান তাকে।এমন একটি সংবেদনশীল ভিডিও খুব অল্প সময়ে ভালোবাসা পেয়েছে অসংখ্য মানুষের। ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।রইলো সেই অসাধারণ ভিডিও।

Back to top button