ভাইরাল ভিডিও

মোদীর সুরে ‘দিদি ও দিদি’ ডাকের মিমিক্রি করে বারবার ডাকলো একটি শিশু, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার যুগে দাঁড়িয়ে সবকিছুই যেন নখদর্পনে মানুষের। দেশ-বিদেশের নানান খবর পেয়ে যাচ্ছে সকলেই বাড়িতে বসে থেকেই। মানুষ দূরের মানুষের সাথে সহজেই যোগাযোগ স্থাপন করতে পারে।

পৃথিবীর কোনো না কোনো এক প্রান্তে যদি কিছু ঘটে তা খুব সহজেই জানতে পারা যায় সোশ্যাল মিডিয়ায়। যেসব ঘটনাগুলি আগে ঘটতই না এমনকি ঘটতে পারে বলে আমাদের কোনো ধারণাই ছিল না। আজকের যুগে দাঁড়িয়ে বাচ্চারা সেই সমস্ত কান্ড ঘটাচ্ছে। তারা তো বাচ্চা না জেনে বুঝেই এসব করে।

অনেকেরই ধারণা থাকে যে বাচ্চারা এসব পারবে না। কিন্তু যে কাজ বাচ্চারা করতে পারে তা বড়োরা করতে পারবেনা। আজকালকার বাচ্চারা খুবই কম সময়ের মধ্যেই কোন কিছুকে রপ্ত করে নেয় খুব সহজেই।আর তাই তাঁদের কাছে এগুলি কোনো ব্যাপারই না আজকালকার যুগে দাঁড়িয়ে সেইসব ঘটনাগুলি সম্ভব।

সোশ্যাল মিডিয়ায় যা ঘটে তাই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, একটি বাচ্চা ‘দিদি ও দিদি বলছে’। আদতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এক সভায় এইভাবে ডাক দেন। সেটাই এই বাচ্চাটি নকল করেছে। তবে একবার কিন্তু বারবার ডেকেই চলেছে। আর সেটাই কেউ একজন ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। বাচ্চাটির মুখে এটি শুনে রীতিমতো অবাক নেটবাসী। হুবুহ প্রধানমন্ত্রীর বলার স্টাইল এর মতোই সে বলেছে। ভিডিওটি পোস্ট হওয়ার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। রইলো ভিডিও-

 

Back to top button