আন্তর্জাতিকনিউজ

থাই রাজার প্রেমিকার ১৫০০ ‘নগ্ন ও অর্ধনগ্ন’ ও ‘আপত্তিকর’ ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

থাইল্যান্ডের রাজা ভাজিরালংকর্ণের প্রেমিকা সিনেনাত ওংভাজিরাপাকদির আপত্তিকর নগ্ন ও অর্ধ নগ্ন ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রায় ১৫০০ টি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যার মধ্যে প্রায় ১০০ টি ছবিতে রাজার প্রেমিকাকে দেখা গেছে নগ্ন ও অর্ধ নগ্ন অবস্থায়। রাজার প্রেমিকার এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই দেশজুড়ে পরে যায় শোরগোল তোলপাড় শুরু হয়ে যায় রাজার বাড়ির অন্দর মহলেও।

রাজার সঙ্গিনীর আপত্তিকর ছবি ভাইরালের কারণ হিসেবে অনেকেই দাবি করেছেন যে রাজ্ পরিবারের অন্দরে লড়াই ও বিদ্বেষের কারণেই এমনটা ঘটেছে। হয়তো রাজার প্রাক্তন কোনও স্ত্রী রাজার প্রেমিকার ছবি গুলি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করে দেওয়ার জন্য সহযোগিতা করে থাকতে পারেন।

থাই রাজা ভাজিরালংকর্ণ চতুর্থ রানী হিসেবে সুথিদাকে বিয়ের দু মাস পর নিয়োগ করেন সিনেনাতকে। এরপর সিনেনাত কে ব্যক্তিগত বডিগার্ড কোই-কে রয়্যাল মিস্ট্রেস-এর সম্মানেও ভূষিত করেছিলেন থাই রাজা। তবে তার নিয়োগের তিন মাস যেতে না যেতেই সেই মর্যাদাও কেড়ে নেওয়া হয়।

এর আগে থাল্যান্ডের রাজা ভাজিরালংকর্ণ তার তিনটি স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন। রাজার মোট ৭ জন সন্তান রয়েছেন। বর্তমানে রাজা থাকেন তার সঙ্গিনী সিনেনাতের সঙ্গে।

ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী সিনেনাতের ওই আপত্তিকর ছবি গুলি তোলা হয়েছিল ব্যক্তিগত মোবাইল থেকেই। ওই ছবি গুলি তুলে সিনেনাত রাজাকে পাঠিয়েছিলেন। এরপর তার ফোন হ্যাক করে সেই ছবি গুলি ছড়িয়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত, সিনেনাত ৩৪ বছর বয়সেই একজন প্রশিক্ষিত পাইলট, নার্স এবং দেহরক্ষী হিসেবে নিজেকে গড়ে তোলেন। তিনি বিগত শতাব্দীর মধ্যে রাজকীয় সঙ্গীর খেতাবপ্রাপ্ত একমাত্র নারী।থাইল্যান্ডের রাজা রানী সুথিদাকে বিয়ের পরেও সিনেনাতকে দেখা গেছে রাজকীয় সমস্ত অনুষ্ঠানে।

Back to top button