রাজ্য

নীলগঞ্জ বাস ডিপোতে গাড়ির পার্কিংয়ের টাকা তোলা ঘিরে শাসকদলের দুই গোষ্ঠীর সংঘর্ষ, গুরুতর জখম ১

নিজস্ব প্রতিনিধি, ব্যারাকপুর :- -টিটাগড় থানার শিউলি গ্রাম পঞ্চায়েতের ২ নম্বর সংসদের অন্তর্গত নীলগঞ্জ বাস ডিপোতে ব্যারাকপুর মহকুমা অঞ্চলের পণ্যবাহী গাড়ির সি এফ অর্থাৎ সার্টিফিকেট এফ রেজিস্ট্রেশন করানো হয়। ব্যারাকপুর মোটর ভিকেলস অধীনস্থ সি এফ করাতে আসা গাড়িগুলোর চালকের কাছ থেকে পার্কিং বাবদ টাকা আদায় করে স্থানীয় ক্লাব ঘিদাহ নব উদয়ন সংঘ।

স্থানীয়দের অভিযোগ, মঙ্গলবার পার্কিংয়ের টাকা তোলা নিয়ে তৃণমূল কর্মী সৈয়ফ আলি ওরফে সাহেব আলির গোষ্ঠীর সঙ্গে পঞ্চায়েত সদস্য আখের আলি মন্ডল গোষ্ঠীর বচসা থেকে মারপিট বাঁধে। আক্রান্ত তৃণমূল কর্মী সৈয়ফ আলি কামারহাটির সাগরদত্ত হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে অভিযোগের ভিত্তিতে ওইদিন রাতেই টিটাগড় থানার পুলিশ পঞ্চায়েত সদস্য আখের আলিকে গ্রেপ্তার করেছে। সূত্র বলছে, আক্রান্ত তৃণমূল কর্মী সৈয়ফ আলি ঘটনায় অভিযুক্ত আখের আলি মন্ডলের বিরোধী গোষ্ঠী পঞ্চায়েত প্রধান অরুন ঘোষ ও তৃণমূল নেতা মিঠু চ্যাটার্জি অনুগামী।

এই ঘটনা প্রসঙ্গে শিউলি পঞ্চায়েত প্রধান অরুণ কুমার ঘোষ বলেন, সিদ্ধান্ত নেওয়া হয়েছে স্থানীয় ক্লাব পার্কিংয়ের বিষয়টি দেখাশুনা করবে। তবুও আখের আলি দলবল নিয়ে ওখান থেকে টাকা তুলছিল। তৃণমূল কর্মী সৈয়ফ অলি প্রতিবাদ করলে ওকে ব্যাপক মারধোর করা হয়েছে। যদিও ধৃত পঞ্চায়েত সদস্য আখের আলি মন্ডলের পাল্টা দাবি, ওরা সি এফের পার্কিংয়ের দখলদারি নেওয়ার চেষ্টা করছে। তার প্রতিবাদ করায় তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে।

Back to top button