রাজ্য

দিনের বেলায় দুষ্কৃতীদের গুলিতে বাড়ির কাছেই নিহত উত্তর ব্যারাকপুর পুরসভার কো-অর্ডিনেটরের স্বামী

নিজস্ব প্রতিনিধি, ব্যারাকপুর :- বাড়ির কাছেই দুষ্কৃতীদের গুলিতে নিহত হলেন উত্তর ব্যারাকপুর পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর শিপ্রা মজুমদারের স্বামী গোপাল মজুমদার। শনিবার রাত ৯-১৫ নাগাদ দলীয় কার্যালয় থেকে ইছাপুর মজুমদার পাড়ার বাড়ি থেকে বেরিয়ে পায়ে হেঁটে ফিরছিলেন ওই তৃণমূল নেতা। বাড়ি থেকে মাত্র ২০ হাত দূরে রাস্তায় একা পেয়ে দুষ্কৃতীরা চড়াও হয় গোপাল বাবুর ওপর। খুব কাছ থেকে তাঁর মাথায় গুলি চালিয়ে এলোপাথাড়ি কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ। তাঁকে রক্তাক্ত অবস্থায় ইছাপুর রাইফেল ফ্যাক্টরি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় ইছাপুরে। তৃণমূল নেতা খুনের ঘটনায় রাজনৈতিক চাপান উতোর শুরু হয়েছে।

তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় নোয়াপাড়া থানার বিশাল পুলিশ বাহিনী। পরে ঘটনাস্থল পরিদর্শনে যান পুলিশ কমিশনার মনোজ বর্মা। নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক ও বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারী ঘটনাস্থলে যান। তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক বলেন, বাড়ির সামনে একজন নিরীহ ভদ্র লোককে খুন করা হল। কয়েকদিন আগে বিজেপি নেতা বিজয় মুখার্জির সঙ্গে ওনার কথা কাটাকাটি হয়। তার ফলস্বরূপ ওনাকে খুন হতে হল।

যদিও বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে এই ঘটনা। তাছাড়া তোলাবাজির ভাগবাটোয়া এবং রাইফেল ও মেটাল ফ্যাক্টরির ঠিকাদারি নিয়ে ওদের গোষ্ঠী কাজিয়া তুঙ্গে। সাংসদের দাবি, ওই ঘটনায় একজন নিরীহ মানুষকে পুলিশ বাড়ি থেকে তুলে এনেছে। নোয়াপাড়া থানার পুলিশ রাতেই স্থানীয় বিজেপি নেতা বিজয় মুখার্জিকে গ্রেপ্তার করেছে। ধৃতের বিরুদ্ধে পুলিশ ৩০২/৩৪/১২০বি এবং ২৫/২৭ অস্ত্র আইনে মামলা রুজু করেছে।

Back to top button