রাজ্য

কেমন আছেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর? জেনেনিন তার শারীরিক অবস্থার সর্বশেষ খবর

করোনাভাইরাস ও নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ায় গত ৮ জানুয়ারি হাসপাতালে ভর্তি করা হয়েছে ভারতের প্রখ্যাত সংগীতশিল্পী লতা মঙ্গেশকরকে। বর্তমানে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ৯২ বছর বয়সী এই তারকা।

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকের পক্ষ থেকে জানানো হয়, লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা সামান্য উন্নতি হলেও তাকে আগামী কিছুদিন আইসিইউতেই রাখা হবে।

এক বিবৃতির মাধ্যমে লতা মঙ্গেশকরের চিকিৎসক প্রতীত সমদানি বলেন যে, ‘তাকে (লতা মঙ্গেশকর) এখনও আইসিইউতেই পর্যবেক্ষণের জন্য রাখা রয়েছে। আমাদের এখন অপেক্ষা করতে হবে পরবর্তী সময়ের জন্য। তার দ্রুত আরোগ্য কামনায় সকলে প্রার্থনা করুন। এখনও চিকিৎসা চলবে তার।’

এদিকে, দু’দিন আগেই সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের বোনঝি রচনা শাহ এক বিবৃতিতে জানিয়েছিলেন যে, বর্ষীয়ান গায়িকা আগের থেকে ভালো আছেন। তিনি বলেন, “তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় আমরা খুশি। প্রত্যেকের প্রার্থনা কাজে এসেছে। অনুরাগীদের কাছে অনুরোধ জানাচ্ছি, সকলে তার দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা করুন। তবে এর পাশাপাশি অনুরোধ জানাব, অবশ্যই ব্যক্তিগত গোপনীয়তার কথা মাথায় রাখবেন।”

লতা মঙ্গেশকরের বোনঝি আরও জানান যে, বয়সের কথা চিন্তা করে তাকে সর্বক্ষণই দেখাশোনার মধ্যে রাখতে হচ্ছে।

Back to top button