রাজ্য

BigNews: দফায় দফায় দুষ্কৃতী হামলা বাংলার এই এলাকায়, চলল গুলি, আতঙ্কে এলাকাবাসী

নিজস্ব প্রতিনিধি, ব্যারাকপুর :- দফায় দফায় দুষ্কৃতী হামলা ভাটপাড়া থানার কেউটিয়া পালপাড়ায়। পরপর তিনটি বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় দুষ্কৃতীরা এবং দুটি বাইক ভাঙচুর চালিয়ে চার রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। রবিবার রাতে এই ঘটনায় চরম আতঙ্কে কেউটিয়ার বাসিন্দারা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রঞ্জিত বিশ্বাসের বাড়ির পুকুর পাড়ে মলত্যাগ করছিল পাশ্ববর্তী গঙ্গা ইঁট ভাটার বাসিন্দা গুড্ডু।

তখন রঞ্জিত বাবু প্রতিবাদ করে। ফোন করে গুড্ডু ১০-১২ জনকে ডাকিয়ে আনে। রঞ্জিত বাবুকে ওরা কাঠ দিয়ে এলোপাথাড়ি পেটায়। ভাইকে বাঁচাতে দিদি শঙ্করী শীল পাল্টা কাঠ দিয়ে ওদের পেটায়। তখনকার মতো গন্ডগোল মিটে যায়। শঙ্করী পালের অভিযোগ, রাতে গুড্ডু দলবল নিয়ে ফের হামলা চালায়। তার ছেলে স্নেহাংশুকে ঘর থেকে টেনে বাইরে এনে মারধোর করে। ছেলেকে ওরা গুলি করার চেষ্টা করে।

কোনওরকমে ছেলেকে ওদের হাত থেকে টেনে এনে ঘরে ঢুকিয়ে দিই। চিৎকার শুনে বাইরে বেরিয়ে এলে প্রতিবেশী সীমা শীল ও অর্চনা শীলের বাড়িতেও ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। বুধবার বেলায় ঘটনার তদন্তে কেউটিয়া পালপাড়ায় আসে ভাটপাড়া থানার পুলিশ। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নেমেছে। জানা গিয়েছে, স্নেহাংশু কলকাতার জর্জ টেলিগ্রাফ কলেজের আটো মোবাইল ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের ছাত্র। তার মোবাইল ছিনিয়ে নেওয়ায় অনলাইনে পড়াশুনা চালানো নিয়ে দুশ্চিন্তায় স্নেহাংশু।

Back to top button