রাজ্য

ভোটের আগে বড় সমস্যায় কংগ্রেস, দল ছাড়ছেন ‘লরকি হুঁ লর সক্তি হু’-এর প্রধান মুখ

উত্তরপ্রদেশে ভোটের আগেই বড় সমস্যায় পড়তে চলেছেন কংগ্রেস কারণ দল ছাড়তে চলেছে প্রিয়াঙ্কা মৌর্য। তিনি উত্তরপ্রদেশ কংগ্রেসের ‘লরকি হুঁ লর সক্তি হু’ প্রচারের প্রধান মুখ ছিলেন। সূত্রের খবর অনুযায়ী, তিনি এবার কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেবেন। মূলত তিনি অভিমানেই দল ছাড়ছেন, কারণ তিনি ভেবেছিলেন দল তাঁকে নির্বাচনে লড়ার জন্য টিকিট দেবে কিন্তু তা হয়নি। এতেই ক্ষুব্ধ তিনি। এর আগে প্রিয়াঙ্কা নিজেই বলেছিলেন যে, ‘কংগ্রেস নির্বাচনে টিকিট দেওয়ার সময়ে অনেক কারচুপি করেছে।’ তাঁর সরাসরি অভিযোগ ছিল, ‘কংগ্রেস তার মুখ ব্যবহার করেছিল প্রচারের জন্য’।

তার সম্পূর্ণ ব্যাবহার করেছে তারা। কিন্তু নির্বাচনের সময় যখন টিকিট দেওয়ার পালা এল তখন তাকে টিকিট দেয়নি। তার পরিবর্তে অন্য আর একজন টিকিট পেয়ে গেল। এটা তার সঙ্গে অন্যায় হয়েছে বলে প্রিয়াঙ্কা মনে করছে। পাশাপাশি তিনি এটাও বলেন যে, ‘আসলে এসব আগে থেকেই ঠিক করা ছিল, তাকে শুধু ব্যবহার করে নেওয়া হয়’।

প্রিয়াঙ্কা মৌর্য আরও অভিযোগ করে বলেন যে, ‘আমি টিকিট পাইনি তার অন্য একটা কারণও আছে অবশ্য। আমি প্রথমত ওবিসি সম্প্রদায়ের মেয়ে। আর আমি প্রিয়াঙ্কা গান্ধীর সম্পাদক সন্দীপ সিংকে ঘুষও দিতে পারিনি। তাই টিকিটও পাইনি’।

Back to top button