খেলা

ভামিকাকে অর্ধ-শতরান উত্‍সর্গ করলেন কোহলি, চুমু ছুড়লেন গ্যালারিতে বসা স্ত্রী অনুষ্কাকে!

ব্যাট হাতে ফের চমক দেখালেন বিরাট কোহলি। বিরাটের এই চমৎকার খেলার সাক্ষী থাকলেন বিরাটের ফ্যান ও দেশজুড়ে থাকা ক্রিকেট প্রেমীরা। এদিন রাজস্থান রয়্যালসকে খুব সহজেই হারিয়ে দিলো বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আর ব্যাটে আসা অর্ধ শতরান বিরাট উৎসর্গ করলেন অদূরে কন্যা ভমিকাকে।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএলের চলতি সিজনের প্রথম অর্ধ শতরান এসেছে বিরাটের ব্যাটে। আইপিএলের অফিসিয়াল একাউন্ট থেকে শেয়ার করা হয়েছে সেই মুহূর্ত। যা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে। ম্যাচের ১৩ তম ওভারের দ্বিতীয় বলে ৫০ এর গন্ডি ছুঁয়েই গ্যালারির দিকে ব্যাট উঁচিয়ে ধরেন কোহলি। গ্যালারিতে বসে থাকা স্ত্রী আনুশকার দিকে ছুড়ে দেন চুড়ান্ত চুম্বন।

বিরাট কোহলির ফ্যানেরা তার এই ভিডিও দেখে করছে প্রশংসা। ভিডিওর নিচে একজনের কমেন্টস ‘OMG! রাজা সবসময় রাজাই থাকে, যেভাবে কোহলি অনুষ্কাকে চুমু ছুঁড়ে দিল…দুর্দান্ত একটা মুহূর্ত’।এরপর আর এক নেটিজেন মন্তব্য করেন ‘মেয়ের জন্য বিরাট এটা করল’।

প্রসঙ্গত এদিন ২১ বল বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় বেঙ্গালুরু। সবথেকে বড় খবর হলো বিনা উইকেট খুইয়েই ম্যাচ জিতে গিয়েছে কোহলির টিম। আরসিবির ১০ উইকেটে ম্যাচ জয় স্বাভাবিক ভাবেই অনুরাগীদের বাড়িয়ে তুলেছে আত্মবিশ্বাস। নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছেন যে বিরাটের ঘরে লক্ষ্মী এসেছে তাই এবার হয়তো ট্রফি হাতে তুলবেন বিরাট কোহলি।

সম্প্রতি এক সাক্ষাত্কারে বিরাট কোহলি বলেন “ভামিকার আগমনে তাঁর জীবন আচমকাই ‘মারাত্মকভাবে’ বদলে গিয়েছে। তিনি আরও বলেন, ভামিকার সঙ্গে যে আত্মিকযোগ তাঁরা (বিরাট ও অনুষ্কা) অনুভব করেন তেমন আগে কখনও করেননি।বিষয়টা খুব মারাত্মকভাবে বদলে গিয়েছে। যা কিছুর সঙ্গে অভ্যস্ত ছিলাম সবই কেমন পালটে গিয়েছে। অন্য একটা জীবনের খেয়াল রাখাটা এখন মূলত মায়ের দায়িত্ব, তবে বাবা হিসাবে আমারও কিছু দায়িত্ব বর্তায়। দু’জনেই চেষ্টা করছি সেই দায়িত্ব পালনের’।”

 

View this post on Instagram

 

A post shared by IPL (@iplt20)

Back to top button