খেলানিউজ

CR 7-এর জোড়া গোলে আল নাসরের রোমাঞ্চকর জয়, উচ্ছসিত ফ্যানেরা

সৌদি আরবে গিয়ে যেন উড়ছেন পর্তুগিজ অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো। তার সঙ্গে উড়ছে ক্লাব আল নাসরও। শুক্রবার রাতে গোলবন্যার ম্যাচে জোড়া গোল করেছেন সিআর সেভেন। এতে ৭ গোলের ম্যাচে বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে আল নাসর।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টায় রিয়াদের কিং সৌদ বিশ্ববিদ্যালয়ে প্রো লিগের ম্যাচে মুখোমুখি হয় আল-নাসর ও আল-আহলি। ম্যাচটিতে ৪-৩ গোলে জয় পায় রোনালদোর দল আল-নাসর। ম্যাচে জোড়া গোল করেন রোনালদো ও তালিস্কা।

খেলা শুরুর মাত্র ৪ মিনিটের মাথায় আল নাসরকে লিড এনে দেন রোনালদো। লিভারপুল ও বায়ার্নের সাবেক ফরোয়ার্ড সাদিও মানের বাড়ানো বলে বাঁ পায়ের ছোঁয়ায় গোলের সূচনা করেন পর্তুগিজ তারকা। ম্যাচের ১৭তম মিনিটে লাপোর্তের অ্যাসিস্ট থেকে দলের লিড দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিস্কা।

ম্যাচের ৩০ মিনিটের সময় আল মাজহাদের অ্যাসিস্ট থেকে গোল করে আহলিকে ম্যাচে ফেরান ফ্রাঙ্ক কেসি। প্রথমার্ধের বিরতির যোগ করা সময়ের ৬ মিনিটের সময় ম্যাচে দ্বিতীয় ও দলের হয়ে তৃতীয় গোল করেন তালিস্কা। ফলে ৩-১ গোলের লিড নিয়ে বিরতিতে যায় আল নাসর।

ম্যাচের ৫০ মিনিটের সময় পেনাল্টি থেকে গোল করে ম্যাচ জমিয়ে তোলেন ম্যানসিটি থেকে যোগ দেয়া রিয়াদ মাহরেজ। এর দুই মিনিট পর আল নাসরের লিড ফের বাড়িয়ে নেন রোনালদো। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড তালিস্কার পাস থেকে বাঁ পায়ের দুর্দান্ত শটে ম্যাচে নিজের দ্বিতীয় ও আল নাসরের চতুর্থ গোলটি করেন তিনি।

তৃতীয় দফায় আল-আহলি সফল হলেও এক গোলে পিছিয়ে থেকে তাদের হার দেখতে হয়। ম্যাচের ৮৭তম মিনিটের সময় বদলি খেলোয়াড় ফেরাস আল-ব্রিকানের গোল ব্যবধান দাঁড়ায় ৪-৩। শেষ পর্যন্ত এই ব্যবধান থাকায় জয় পায় আল-নাসর।

মৌসুমের প্রথম দুই ম্যাচ হেরে যাওয়া আল-নাসর এই নিয়ে টানা পাঁচটি জয়ের রেকর্ড গড়ল। সর্বশেষ জয়ে সৌদি প্রো লিগের পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে রোনালদোর দল। ৭ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ১৫। আর সমান ম্যাচ খেলে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আল-ইত্তিহাদ।

Back to top button