খেলা

ধোনির হাঁটুর সার্জারি সফল, কেমন আছেন এখন তিনি? জেনেনিন সর্বশেষ রিপোর্ট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2023-এ মহেন্দ্র সিং ধোনি আবারও তার নেতৃত্বের দক্ষতা দেখিয়েছেন। অধিনায়ক ধোনি চেন্নাই সুপার কিংস ফাইনালে গুজরাট টাইটান্সকে হারিয়ে পঞ্চমবারের মতো আইপিএল শিরোপা জিতেছে। কিন্তু এবার ধোনিকে নিয়ে আসছে বড় খবর।

ধোনির সফলভাবে হাঁটুর অস্ত্রোপচার হয়েছে। চেন্নাইয়ের সুপারিনটেনডেন্ট কাশী বিশ্বনাথ এই তথ্য দিয়েছেন। তিনি জানিয়েছেন যে ধোনির অপারেশন সফল হয়েছে। এখন তিনি কিছুদিন চিকিৎসকের তত্ত্বাবধানে থাকবেন। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ধোনির অস্ত্রোপচার হয়েছে বলে জানা গেছে। এখন সে ভালো আছে।

শ্রীমদ্ভাব-গীতা নিয়ে মুম্বাই পৌঁছেছেন ধোনি। মুম্বাইয়ের সান্তাক্রুজে ধোনির আগমনের কিছু ছবি ভাইরাল হয়েছে। এবার ডনিকে কালো টি-শার্ট পরা গাড়িতে দেখা গেল। ধোনির হাতে ভগবদ্গীতাও দেখা যায়। ফটোগ্রাফারকে ভগবদ্গীতা দেখানোর সময় ধোনিকে গাড়িতে বসে হাসতে দেখা যায়। এই ছবিটি খুব দ্রুত ভাইরাল হয়ে যায়।

এখনই সন্ন্যাস নেবেন না ধোনি

ধোনি ৭ জুলাই ৪২ বছর হয়ে যাবেন।। বয়স বাড়ার সাথে সাথে ক্রিকেট থেকে তার অবসরের জল্পনা বাড়তে থাকে। এরই মধ্যে ধোনি তার পরের মৌসুমে খেলার আশা করছেন। তবে, আইপিএল জেতার পর ধোনি নিজেই স্পষ্ট করে দিয়েছেন যে তিনি এখনও অবসর নিতে যাচ্ছেন না। পরের মৌসুম আসতে এখনো সাত থেকে আট মাস সময় আছে তার। তার শারীরিক গঠন দেখেই সিদ্ধান্ত নেবেন তিনি। ইনজুরির কারণে এই আইপিএল মরসুমে ধোনি খুব কম লড়াই করেছেন। শেষের দিকে, তিনি সর্বদা ব্যাট হাতে ডুবে যান। দুই বা তিন ওভারের বেশি না খেলার চেষ্টা চেষ্টা করেন। তা সত্ত্বেও তিনি নিজের টিমকে চ্যাম্পিয়ন করতে অবদান রাখতে পেরেছেন। এই আইপিএলে 16 ম্যাচে ধোনি 104 রান করেছেন। তার স্ট্রাইক রেট ১৮২.৪৫ হলেও গড় যদিও ধোনিসুলভ নয়।

Back to top button