দেশ

বিজেপি বিধায়ক রাস্তায় ভাজলেন চপ, জল্পনা বাড়লো রাজনৈতিক মহলে

বর্তমান সময়ে বিজেপিতে দেখা যাচ্ছে ভাঙ্গন। ২০২১-এর বিধানসভা নির্বাচনের পর থেকে শুরু হয়েছে এই ভাঙ্গন। বিজেপি ছেড়ে শাসক শিবিরে যোগ দিচ্ছেন বিধায়করা। এরইমধ্যে বিজেপির বিধায়ক সংখ্যা ৭৭ থেকে কমে দাঁড়িয়েছে ৭০-এ। ঠিক এরপরই বিজেপি বিধায়করা বিদ্রোহী হয়ে ওঠেন মতুয়া গড়ে। পাশাপাশি বেসুরো বাজতে শুরু করেন দিলীপ-গড়ের বিধায়ক।

প্রসঙ্গত, একটি সমাবেশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চপ শিল্পের কথা বলে ছোটোখাটো উপায়ে কর্মসংস্থানে বার্তা দিয়েছিলেন। তবে এই বিষয়ে বিরোধী দলগুলি মুখ্যমন্ত্রীর সমালোচনা কম করেননি। আর এবার সেই বিরোধী দলের বিধায়ক হয়েই ফুটপাতে বসে চপ ভাজলেন এবং জানালেন মুখ্যমন্ত্রীর কথায় অনুপ্রাণিত হয়েই এই কাজ করেছি।

বর্তমানে বিজেপি বিধায়কের এই কীর্তিতে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে। তবে তিনি কি শাসকদলকে খোঁচা দিতেই রাস্তায় বসে চপ ভাঁজছেন, নাকি বিজেপিতে বেসুরো হতেই এমন সিদ্ধান্ত নিলেন। তিনি সম্প্রতি বিজেপির হোয়াটস অ্যাপ গ্রুপ ছেড়েছেন এবং দুই সাংগঠনিক সভাপতিকে নিয়ে আপত্তি জানিয়ে কেন্দ্রীয় নেতৃত্বকে চিঠিও দিয়েছেন। তার ফলে এবার মুখ্যমন্ত্রীর চপ শিল্প সমর্থনকে পিছনে অন্যরকম জল্পনা রয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

Back to top button