দেশ

BigNews: সৌরভের দ্রুত আরোগ্য কামনা মুখ্যমন্ত্রী মমতার, দিয়ে পাঠালেন উপহার

পুরো দেশ সহ রাজ্যেও বেড়ে চলেছে করোনাতে ( COVID 19 ) আক্রান্তের হার।করোনাতে আক্রান্ত হয়েছে রাজনৈতিক মহল থেকে শুরু করে সিনেমা জগৎ-এর একাংশ এমনকি বাদ যায়নি ক্রীড়া জগৎ-এর অনেকেই। আর এরই মাঝে বেশ কিছু দিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

যদিও বর্তমানে হাসপাতাল থেকে ফিরে এসে তিনি নিজেকে হোম আইসোলেশনেই রেখেছেন। আর তাই এদিন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM MAMATA BANERJEE) ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় দ্রুত আরোগ্য কামনার পাশাপাশি ফল এবং হেলথ ড্রিঙ্ক দিয়ে পাঠান।

এই উপহার দিতে যান সেখানকার স্থানীয় নেতা কাউন্সিলর সুদীপ পল্ল্যে। তবে সেই উপহার নেওয়ার জন্য সৌরভ নিচে আসতে দেখা যায়নি।তবে সেই উপহার নিতে গিয়েছিলেন তার স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়।

আপনাদের জেনে রাখা উচিত যে, গত বছরের শেষের দিকেই করোনায় আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কয়েক দিন ধরে জ্বর-কাশিতে ভোগেন আর সে জন্য তিনি করিয়ে ছিলেন কোভিড পরীক্ষা আর সেই রিপোর্টে আসে তিনি করোনায় আক্রান্ত। তার পরেই বেশি দেরি না করে নিয়ে যাওয়া হয় কলকাতার একটি বেসরকারি হসপিটালে। অবশ্য হাসপাতালে ভর্তির পর সেখানকার চিকিৎসকেরা জানিয়েছিলেন, তার শরীরে করোনার কোনো রকম উপসর্গ দেখতে যায়নি।তবে অনেকে আশংখা করেছিলেন তিনি ওমিক্রনে ( OMICRON )আক্রান্ত। পরে শেষ পর্যন্ত রিপোর্ট নেগেটিভ আসার কারণে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

Back to top button