অফবিটভাইরাল ভিডিও

করোনা ভ্যাকসিন নিতে গিয়ে ব্যথায় চিৎকার বৃদ্ধার, রেগে গিয়ে নার্সকে দিলেন গালি, তুমুল ভাইরাল ভিডিও

দেশজুড়ে ফের শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। সরকার করোনা প্রতিরোধে শুরু করে দিয়েছে টিকা করণ। করোনার বিরুধ্যে লড়াইয়ে টিকা করণ করে দেওয়া হয়েছে আবশ্যিক। মানুষও উৎসাহ ভোরে লাইন দিচ্ছে টিকা কেন্দ্রে।

সম্প্রতি করোনা ভ্যাকসিন প্রয়োগ নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে প্রায় ৯০ বছর বয়সী এক বৃদ্ধা মহিলা ভ্যাকসিন নেওয়ার সময়ে ভয়ে ও ব্যাথায় চিৎকার করে ওঠেন। নার্স যখন তার কথা শুনছে না তখন তাকে কিছুটা জোর করে দেওয়া হয় ভ্যাকসিন। তবে টিকা নেওয়ার পর ওই বৃদ্ধা মহিলা সার্বিয়ায় ভাষায় নার্সকে গালি দেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। বৃদ্ধার এই কান্ড কারখানা দেখে অনেক নেটিজেন করছে মজার মন্তব্য। ৯০ বছর বয়সেও বৃদ্ধার মুখ থেকে এরকম অশ্রাব্য ভাষা মজার হলেও তার হয়তো ব্যথা লেগেছিলো খুব তাই সে এমনটা করেছে বলে অনেকেই মনে করছেন। তবে ওই বৃদ্ধার ভ্যাকসিন নেওয়ার সময় ভাব ও ভঙ্গি ছিল বেশ মজার।

তবে বিষয়টি যতই মজার হোক না কেন আমাদের প্রত্যেকেরই করোনা ভ্যাকসিন নেওয়া আবশ্যক। কারণ করোনা কতটা ভয়াবহ আকার ধারণ করতে পারে তা আমরা সকলেই প্রতক্ষ্য করেছি গতবছর। করোনার আতঙ্কে থমকে গিয়েছিলো গোটা দেশ। তাই আপনার শরীরকে ভেতর থেকে শক্তিশালী করে গড়ে তোলার জন্য অবশ্যই ভ্যাকসিন নেওয়া প্রয়োজন।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

Back to top button