আন্তর্জাতিক

ফুলের ঘ্রাণ নিয়ে ‘মাতাল’ তরুণী, সুন্দর দেখতে ফুলটা যে কতটা ভয়ানক, জানলে অবাক হবেন সকলেই

ফুলের ঘ্রাণ নিয়ে ‘মাতাল’ হয়েছেন এক নারী। ঘটনাটি ঘটেছে টিকটকার এবং কানাডীয় গায়ক-গীতিকার রাফায়েলা উইমেনের সঙ্গে। ঐ ফুলটির নাম ডেভিল’স ব্রেথ বা শয়তানের নিঃশ্বাস। এই ফুলের ঘ্রাণ নেয়া ব্যক্তির মনে ভীতিকর দৃশ ভেসে ওঠে।

ফুলের ঘ্রাণ নেয়ার দৃশ্য ধারণ করে উইমেন বলেন, এই সুন্দর দেখতে ফুলটা যে কতটা ভয়ানক তা জানতাম না। আমি এবং আমার বেস্ট ফ্রেন্ড এই ফুলের ঘ্রাণ নেয়ার পর আর নিজেদের ধরে রাখতে পারছিলাম না। কিন্তু তারা নিজেরাও বুঝতে পারছিলেন না তাদের সঙ্গে কী ঘটছে। কেননা তারা বিশ্বের অন্যতম ‘ভয়ানক মাদককে’ নিঃশ্বাসের মাধ্যমে গ্রহণ করছিলেন।

ভিডিওতে উইমেন বলেন, আমি এবং আমার বেস্ট ফ্রেন্ড এই সুন্দর ফুলটি পাই এবং এটার গন্ধর শুঁকে রাত পার করে দেই। এই ফুলের ঘ্রাণ নেয়ার পর ঘুমের মধ্যে অদ্ভুত সব জিনিস দেখতে শুরু করেন উইমেন। তার স্লিপ প্যারালাইসিসও হয়। আমরা জানতাম না যে এই ফুল খুবই বিষাক্ত এবং আমরা বোকার মতো মাতাল হয়েছি।

প্রসঙ্গত, এই ফুলটি বুরুনডাঙ্গা মাদকের উৎস। যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রণালয়ের তথ্যানুযায়ী কলম্বিয়ায় এই ফুলের ঘ্রাণ নিয়ে এক বছরে ৫০ হাজারের মতো মানুষকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল।

সূত্র: টাইমস নাউ নিউজ

Back to top button