ভাইরাল ভিডিওঅফবিট

দূর্গা পুজোর আগমনী গানে দুর্দান্ত নাচলেন দুই তরুণী, মুহূর্তেই ভাইরাল সুন্দর নাচের ভিডিও

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

দুর্গাপুজোর আর বেশি দিন বাকি নেই। সেই দুর্গাপুজোর প্রাক্কালে দেবী বন্দনা সঙ্গে নৃত্য পরিবেশন করলেন দুই যুবতী। এই ইউটিউব চ্যানেলটি নাম শ্রীজিতা মুখার্জী। এখানে শ্রীজিতা মুখার্জী এবং চৈতা মুখার্জী এই দুই যুবতী অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন লাল পাড় সাদা শাড়ি পরে। দেবী বন্দনায় মেতে উঠেছেন দুজন। আগমনী আলো এবং রূপং দেহি, এবং জায়া জায়া এই গানগুলির সাথে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন এই যুবতী তাদের নাচ নিয়ে পড়েছে অনেকের কাছে এই শ্রীজিতা মুখার্জি ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় ৩ লক্ষ ভিডিওটি ছড়িয়ে পড়েছে প্রায় ৭৪ হাজার মানুষের কাছে ভিডিওটি পছন্দ করেছেন সাড়ে তিন হাজার মানুষ।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Back to top button