ভাইরাল ভিডিওঅফবিট

সংসারে অভাব তাই বন্ধ পড়াশোনা, ১০ বছরের ছেলে মোজা বিক্রি করছে ট্রাফিক সিগন্যালে, ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি নতুন ভিডিও। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে লুধিয়ানার একটি ট্রাফিক সিগন্যালে দাঁড়িয়ে মজা বিক্রি করছে এক ১০ বছরের ছেলে। জানা গেছে ওই চলে মাত্র ক্লাস ২ পর্যন্তই করতে পেরেছে তার পড়াশুনা। ছেলেটির নাম বংশ সিং। কিন্তু অভাবের কারণে তাকে ছেড়ে দিতে হয় পড়াশুনা। তারপর সে বাড়ির অভাব দূর করতেই বেড়ি পরে মজা বিক্রি করার জন্য।

স্কুল ছাড়তে বাধ্য হলেও তার মনে রয়েছে পড়াশুনার প্রবল ইচ্ছে। তার ইচ্ছে সে আর্থিক ভাবে পরিবারের পাশে দাঁড়ানোর পাশাপাশি নিজের স্বপ্ন পূরণের। তবে দারিদ্রতা যে কত বড় এক সমস্যা সে এই কম বয়সেই বুঝে গেছে। দারিদ্র হলেও সে ছাড়েনি তার সততার পথ। কারণ ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে এক রেট তার কাছ থেকে মজা নিয়ে তাকে ৫০ টাকা বেশি দিতে চাইলেও সে টাকা নেয়নি। উল্টে সে ক্রেতাকে বলেছে যে সে ন্যায্য দামই নেবে।

পাঞ্জাবের লুধিয়ানা শহরের এই ভিডিও ভাইরাল হতেই নজরে পরে যায় মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংএর। এরপর মুখ্যমন্ত্রী জানিয়েছেন যে বংশ কে ফের পাঠানো হবে স্কুলে সেই সাথে তার পরিবারকে ২ লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হবে। পাঞ্জাবের মুখ্যমনরটরি ইতিমধ্যে কথা বলেছে বংশের সাথে।

Back to top button