Uncategorized

ইউভানের মুখেভাতে রাজকীয় আয়োজন, ১৫০ কেজি কাতলায় সারা হলো অতিথিসেবা, ভাইরাল ভিডিও

রাজ্-শুভশ্রীর সন্তান ইউভেন দেখতে দেখতে অতিক্রম করে ফেললেন জীবনের পাঁচ মাসের বেশি সময়। আর আজ সেই ইউভানের জীবনের বড় একটা দিন আর সেটি হলো অন্নপ্রাশন। আজ অনুষ্ঠিত হতে চলেছে তার অন্নপ্রাশন।

আজ ইউভানের মুখে ভাতের অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানের কিছু মুহূর্ত শেয়ার করেছেন স্বয়ং রাজ্ চক্রবর্তী। সাদা পাজামা-পাঞ্জাবিতে একদম আদর্শ বাঙালি বাবা রূপে ধরা দিয়েছেন পরিচালক রাজ্ চক্রবর্তী। বাবার পোশাকের সাথে মিল করে ছিল ইউভানের পোশাকও।সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে রাজ্ চক্রবর্তী লিখেছেন “‘আমাদের হৃদয়.. আমাদের সব কিছু.. আমার ছোট্ট বুব্বা কত তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে। আপনারা ওর অন্নপ্রাশনে আশীর্বাদ করুন।”

অন্যদিকে শুভশ্রীও একটি ভিডিও শেয়ার করেছেন সোসাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, ডেস্টিনেশন অন্নপ্রাশন উপলক্ষে হালিশহরের বিশাল বাংলোতে রয়েছেন তাঁরা, সেই জায়গাটি টাটকা গাঁদা-সহ নানা ধরণের হলুদ-কমলা ফুলে সাজিয়ে তোলা হয়েছে। হলুদ-সাদা রঙের মিশেলে পর পর তাঁবু বানিয়ে বসার ব্যবস্থা করা হয়েছে, অনুষ্ঠানের থিম কালার হলুদ হতে পারে, তা অনুমান করাই যাচ্ছে।সম্প্রতি আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা প্রকাশ্যে আসা মাত্রই মন ছুঁয়ে যায় নেটিজেনদের।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, দাদু দেবপ্রসাদ গাঙ্গুলির কোলে বসে প্রথম ভাত খাচ্ছেন শুভশ্রী পুত্র। পাশে বসে রয়েছেন ঠাকুমা লীলা চক্রবর্তী। সেই সঙ্গে শাঁখের আওয়াজ, উলুধ্বনি শোনা যাচ্ছে। কিন্তু তবুও যেন একটুও ঘাবড়ায়নি ইউভান।বরং, পুরো অনুষ্ঠানটাই উপভোগ করেছে এই খুদে । এ দিন পায়েস খাওয়ানোর আগে রীতি মেনে তার সামনে কাঁসার থালায় সাজিয়ে দেওয়া হয়েছিল গীতা, টাকা এবং পেন। এমনকি ইউভানের একমাত্র মাসি দেবশ্রী গাঙ্গুলির ছেলের সোশ্যাল মিডিয়া স্ট্যাটাসে শেয়ার করা ভিডিওতেই দেখা যায় ইউভানকে টাকা নিয়ে টানাটানি করতেই ।বাবার জন্মদিনের পরের দিনই ভাত খেল রাজপুত্র। কারণ রাজ শুভশ্রী পুত্রের মুখেভাত। ১৫০ কেজি কাতলায় অতিথি ভোজন হল ইউভানের অন্নপ্রাশনে।

Back to top button