Uncategorized

স্ত্রীর সামনেই বরুণ অন্য তরুণীর সাথে করলেন নাচ, গালে আঁকলেন চুম্বন! ভাইরাল মুহূর্ত

অম্বানীদের আমন্ত্রণে হাজির গোটা বলিউড। শুধু মায়ানগরীর তারকারা নন, বিদেশি তারকা থেকে শুরু করে সুপারমডেল- কে নেই আমন্ত্রিতদের তালিকায়। সাজ সাজ রব মায়ানগরীতে। উপলক্ষ্য যে ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারের’ উদ্বোধনী অনুষ্ঠান। দু’দিনব্যাপী অনুষ্ঠানে নাচগান বলিউড তারকাদের পারফরম্যান্স সবই রয়েছে। সে রকমই অম্বানীদের অনুষ্ঠানের অন্দরের এক ভিডিও সামনে এসেছে। যেখানে স্ত্রী নাতাশা দালালের সামনেই অন্য নারীর গালে চুমু আঁকতে দেখা গেল বরুণ ধওয়ানকে।

ভারতীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে আগামী প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে মুম্বাই নগরীর বান্দ্রা-কুর্লা কমপ্লেক্সের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারের মধ্যে তৈরি হয়েছে এই কালচার সেন্টার। ঘরোয়া কোনো অনুষ্ঠান কিংবা জাঁকজমকপূর্ণ উদযাপন- অম্বানীদের প্রত্যেকটি অনুষ্ঠানেই আলো করে থাকে বলিউড। কিন্তু এ বার শিল্প-সংস্কৃতি চর্চা কেন্দ্র খুললেন তাই আয়োজনটাও এলাহী। অনুষ্ঠানের দ্বিতীয় দিনে মঞ্চে ঝড় তুললেন ‘পাঠান’। তার সঙ্গে পা মেলালেন বলিউডের আরো দুই তারকা বরুণ ধওয়ান ও রণবীর সিং।

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ল সেই ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে এই মুহূর্তে বিশ্বের অন্যতম চর্চিত সুপারমডেল জিজি হাদিদকে মঞ্চে ডাকলেন বরুণ। শুধু তাই নয়, সটান কোলে তুলে গালে চুমুও এঁকে দিলেন। এই ভিডিও ছড়িয়ে পড়তেই বরুণকে সমালোচনায় বিদ্ধ করেছেন নেটাগরিকদের একাংশ।

কেউ লিখেছেন, বিনা অনুমতিতে কেউ কাউকে চুমু দিতে পারেন কী ভাবে? কারও মতে, পুরোটাই এদের পূর্বপরিকল্পিত। কেউ লিখেছেন, এই অভিজ্ঞতার পর জিজি আর ভারতে আসবেন না।

উল্লেখ্য, ২০০৭ সালে ভারতে এসে এসেছিলেন হলিউড তারকা রিচার্ড গেয়ার। সে বার এক ‘অনভিপ্রেত’ ঘটনায় বিপুল শোরগোল পড়েছিল। রাজস্থানে এক প্রচার অনুষ্ঠানের মাঝখানে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে চুমু খেয়ে বিতর্কে জড়িয়েছিলেন রিচার্ড। বরুণের কীর্তি অনেককেই রিচার্ডের ঘটনা মনে করিয়ে দিয়েছে।

Back to top button