Uncategorized

মা শুভশ্রীর মুখে নিজের নাম শুনে খুশিতে খিল খিলিয়ে উঠলো ইউভান! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সেলিব্রিটিদের সম্পর্কে জানার জন্য ভক্তদের কৌতূহল সবসময় তুঙ্গে থাকে। শুধু তাদের উপকামিং মুভি বা তাদের ফটোশুট নিয়ে কৌতূহল নয় ,তাদের অন্দরমহলে কি চলছে তা জানার জন্য ভক্তরা বেশি আগ্রহী। এর যদি জনপ্রিয় অভিনেত্রীর সন্তানের কথা হয় তাহলে তারা জন্মের পর থেকেই হয়ে ওঠে ইন্টারনেটের সেনসেশন। তাদের নানান মুহূর্ত গুলিকে উপভোগ করার জন্য ভক্তরা উপেক্ষায় থাকেন।

ইউভান হলো বর্তমানে টলিউড এর খুদে সেলিব্রিটির তালিকায় প্রথম নাম। রাজ্ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলির ছেলে ইউভান জন্মের পর থেকেই ক্যামেরা ফ্রেন্ডলি। সময়ের সাথে সাথে ইউভান এর ফ্যান ফলোয়ার্স বেড়ে চলেছে। দেখতে দেখতে বড় হচ্ছে ইউভান ,আর তার সাথেই ক্যামেরা বন্দি হচ্ছে তার নানান মুহূর্ত গুলি।সেই সব মুহূর্ত যেন আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর এবারও তার ব্যতিক্রম হলো না। ফের নেটদুনিয়ায় ভাইরাল রাজ্-শুভশ্রী পুত্র।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ্ চক্রবর্তী । যা প্রকাশ্যে আসতেই যেন ভিড় পরে যায় নেটদুনিয়ায়। ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। কিন্তু কি এমন ভিডিও শেয়ার করলেন সেক্সি মাম্মা শুভশ্রী? ভিডিওটিতে দেখা যায় ছোট্ট ইউভানকে। যেখানে বেশ খুশিতে দেখা গিয়েছে রাজ্-শুভশ্রীর ছোট্ট সিম্বাকে।

ভিডিওটিতে মা শুভশ্রীর গলা শুনে যেন খিলখিলিয়ে হাস্তে থাকেন সকলের প্রিয় ইউভান । এরপর শুভশ্রী ধাপ্পা বললেই যেন ধুপ করে পরে যায় ইউভান। ভিডিওটি প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। বন্যা বয়ে গিয়েছে লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button