Uncategorized

‘করিনা কোনোদিন চিৎকার করেননি’-বৌমার উপস্থিতি শাশুড়ি শর্মিলাকেও শান্ত করে দেয়, জানালেন অভিনেত্রী

সইফ আলি খান (Saif Ali khan) ও করিনা কাপুর (Kareena Kapoor Khan)-এর বিয়ের নয় বছর অতিক্রান্ত হয়ে গেছে। করিনা সইফের দ্বিতীয় স্ত্রী। শোনা যায়, প্রথম স্ত্রী অমৃতা সিং (Amrita Singh)-এর সঙ্গে সইফের বাবা মনসুর আলি খান পতৌদি (Mansoor Ali khan Pataudi)-র সম্পর্ক ভালো থাকলেও শর্মিলা ঠাকুর (Sharmila Tagore) অমৃতাকে পছন্দ করতেন না। রক্ষণশীল শর্মিলা অমৃতা ও সইফের বয়সের ফারাক মেনে নিতে পারেননি। ফলে তাঁদের বিয়েতে পতৌদি পরিবারের কেউই উপস্থিত ছিলেন না। তবে করিনার ক্ষেত্রে পরিস্থিতি বদলে গিয়েছিল। করিনার বিয়ের আগেই মারা গিয়েছিলেন টাইগার পতৌদি। তবে করিনাকে সাদরে গ্রহণ করেছিলেন শর্মিলা। সম্প্রতি করিনার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন শর্মিলা।

কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে শর্মিলা করিনার প্রশংসা করে বলেছেন, তিনি খুব শান্ত। শর্মিলা প্রায়ই তাঁর হেয়ারস্টাইলিস্ট জারা ও মেকআপ আর্টিস্টের উপর অধৈর্য হয়ে চিৎকার করলেও করিনা কোনোদিন তাঁদের উপর চিৎকার করেননি। এমনকি বাড়ির পরিচারকদের সঙ্গেও তিনি ভালোভাবে কথা বলেন। করিনার উপস্থিতি শর্মিলাকেও শান্ত করে দেয়।

শর্মিলা জানিয়েছেন, করিনা কোনোদিন কারও সাথে নিজের তুলনা করেন না। তিনি নিজের কাজ করে যান। তাঁকে করিনা মাঝে মাঝেই বলেন, তিনি করিনার মা যা শর্মিলার অত্যন্ত পছন্দের।

চলতি বছরে কনিষ্ঠ পুত্রসন্তান জেহ (Jeh)-এর জন্ম দিয়েছেন করিনা। তাঁর মাতৃত্বকালীন সময়ের কথা তিনি তুলে ধরেছেন তাঁর সদ্য প্রকাশিত বই ‘দি প্রেগন‍্যান্সি বাইবেল’-এ। দ্বিতীয়বার মা হওয়ার প্রসঙ্গে করিনা প্রথমে সারোগেসির কথা ভাবলেও পরে তা নাকচ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Veblr (@veblr)

Back to top button