Uncategorized

ঘরে এলো নতুন অতিথি, ফের বাবা হলেন অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান

বাংলাদেশের অন্যতম তারকা ক্রিকেটার হলেন সাকিব আল হাসান। তিনি প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলা শুরু করেন ২০০৬ সালের অগাস্ট মাসে জিম্বাবোয়ের বিরুধ্যে। তিনি বাংলাদেশের অন্যতম নির্ভর যোগ্য মিডল অর্ডার বাম হাতি ব্যাটসম্যান পাশাপাশি তিনি একজন অর্থোডক্স স্পিনার। বাংলাদেশ দলের অধিনায়কত্বের দায়িত্ব সামলেছেন ২৮ অক্টোবর ২০১৯ পর্যন্ত। বাংলাদেশের এই ক্রিকেটারকে সারা বিশ্ব চেনো এখন সর্বকালের সেরা অধিনায়ক হিসেবে। টানা ১০ বছর ধরে সাকিব আল হাসান ধরে রেখেছেন তার শীর্ষ অল-রাউন্ডারের রেকর্ড। আন্তর্জাতিক ও টেস্ট দুই শ্রেণীর ক্রিকেটেই তিনি এখনো রয়েছেন সেরার আসনে।

প্রসঙ্গত, দু বছর আগে এক ক্রিকেট ম্যাচ ফিক্সারের সাথে তার কথা হয়েছিল কিন্তু সেই প্রসঙ্গে সাকিব আইসিসির দুর্নীতি দমন শাখাকে জানাননি। আর সেই কারণেই আইসিসি তাকে দুই বছরের জন্য সাসপেন্ড করে দিয়েছিলো সব ধরণের ক্রিকেট থেকে। তার শাস্তির মেয়াদ শেষ হয়েছে ২০২০ সালের ২৯ সে অক্টোবর। সামনের আইপিএলে সাকিবকে দেখা যাবে ফের কেকেআরের জার্সিতে। তিনি আবার ফিরবেন কেকেআরের জার্সিতে।

ক্রিকেট ছাড়াও সাকিব আল হাসান একজন সখি পরিবারের মানুষ। সাকিব ও তার স্ত্রী এখন বিদেশে সুখে সানিতে করছে ঘর। সাকিব এর আগে ২০১৫ সালে প্রথম সন্তানের বাবা হন। তারপর ২০২০ সালে সাকিবের ঘরে জম্ন নেয় ফুটফুটে কন্যা সন্তান। দুই মেয়েকে নিয়ে খুব খুশিতেই সংসার করছেন সাকিব। তবে এবার নতুন বছরে সাকিব দিলেন নতুন খবর। স্ত্রীর বেবি বাম্পের সাথে বছরের প্রথম দিন এই সুখবর নিজের অনুরাগীদের সাথে শেয়ার করলেন। স্ত্রীর বেবি বাম্পে চুমু খেয়ে এই সুখবর জানান। এরপর অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ইন্সটাগ্রাম হ্যান্ডেল।মুহূর্তেই সেই পোস্ট হয়ে যায় ভাইরাল।

গত সোমবার সাকিবের ঘরে এল করে এসেছে তার পুত্র সন্তান। বর্তমানে সাকিব ও তার স্ত্রী তিন সন্তানের সাথে বাস করছেন উইসকনসিনের মেডিসন শহরে।সাকিব ফেসবুকে এই খবর তার অনুরাগীদের জন্য শেয়ার করেছেন। সেই পোস্টে তিনি লেখেন ”আল্লাহর দোয়ায় ১৫ মার্চ অর্থাৎ সোমবার সন্ধ্যায় আমাদের কোলজুড়ে এসেছে ফুটফুটে এক পুত্রসন্তান। ওইদিনই আলাইনা ও এরাম তাদের ছোট ভাইকে প্রথমবার দেখেছে। ভাইকে পেয়ে তাঁরা খুব খুশি। স্ত্রী শিশির ও আমার সন্তানেরা সুস্থই রয়েছেন। আমাদের জন্য প্রার্থনা করার জন্য সবাইকে অশেষ ধন্যবাদ। আশা করি আপনারা আগামিদিনেও আমাদের জন্য প্রার্থনা করবেন। সবার জন্য অনেক ভালবাসা, শাকিব।’ সাকিবের ভক্তরা তার সেই পোস্টার নিচে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে সেই পোস্ট।

By the grace of Almighty Allah, we have been blessed with a beautiful son on the eve of Monday, March 15, 2021. Alayna…

Posted by Shakib Al Hasan on Tuesday, 16 March 2021

Back to top button