Uncategorized

টিআরপি কম থাকায় মাত্র ১৫৯ পর্বেই আচমকা বন্ধ হচ্ছে টেলি ধারাবাহিক ‘পান্ডব গোয়েন্দা’

বাংলা ধারাবাহিকে ষ্টার জলসা ও জী বাংলা সকলের প্রিয় চ্যানেল। সবসময়ই এই নিয়ে লড়াই চলতে থাকে যে কোন চ্যানেল কতটা টিআরপি নিয়ে এগিয়ে থাকতে পারে। ছোট পর্দা জী বাংলায় বন্ধ হতে চলেছে জনপ্রিয় শো পাণ্ডব গোয়েন্দা। এই শো তে অভিনয় করতে দেখা যায় বাবলু, বাচ্চু, বিলু, ভোম্বল, বিচ্ছুকে। মাত্র ১৫৯ পর্বেই শেষ হয়ে যাচ্ছে এই জননপ্রিয় টেলিভিশন শো।

ধারাবাহিকটি বাঁধা হয়ে যাওয়ার ব্যাপারে দর্শকদের মতামত,”দয়া করে পাণ্ডব গোয়েন্দা বন্ধ করে দেবেন না!”এইদিকে প্রযোজক শিবাজি পাঁজার দাবি,”বলু আর তার বাহিনী বড় পর্দার উপযুক্ত।” অর্থাৎ এটাই বোঝা যাচ্ছে যে ছোট পর্দায় শেষ এই ধারাবাহিক। হয়তো বড় পর্দায় ফিরে আসতে পারে এই পচপান্ডব বাহিনী।

ধারাবাহিক অনেকেরই প্রিয়। সকলেরই একটা রুটিন হয়ে গেছে কাজের সেসাহে ধারাবাহিক দেখাটা। পাণ্ডব গোয়েন্দার পাশাপাশি বন্ধ হচ্ছে আলো ছায়া ধারাবাহিকও। প্রসঙ্গত জী বাংলায় আসতে সিক্সহলেচে আরও দুটি নতুন ধারাবাহিক। কিন্তু হঠাৎ করেই বাঁধা হওয়াতে দর্শকদের মনে ক্ষোভের সৃষ্টি হয়। অনেকের মনেই এখন প্রসার উৎভাব হচ্ছে যে কেন বন্ধ হচ্ছে এই ধারাবাহিক।

দর্শকদের প্রশ্নের উত্তরে প্রযোক শবজি পাঁজা বলেন যে দর্শকরা যতই মতামত ডেকে। কিন্তু এই ধারাবাহিকের টিআরপি ভালো। কর্তৃপক্ষ বা চ্যানেল কখনই লোকসানে ব্যাবসা করতে পারে না। আর এইদিকে টিআরপি কম হওয়ার জন্য শিল্পীদের পিটার ভাত মার্ যাচ্ছে।

 

Back to top button