Uncategorized

‘রিপোর্ট’ করে উড়িয়ে দেওয়া হয়েছে স্বস্তিকার ফেবসুক প্রোফাইল! রেগে আগুন নায়িকা

স্বস্তিকা দত্ত বর্তমানে কলকাতার বাসিন্দা। তবে এই নায়িকার শৈশব কেটেছে মুম্বাইয়ে।তার অভিনীত জনপ্রিয় সিরিয়াল ‘ভজ গোবিন্দ’ ছিল সাম্প্রতিক সময়ের সবচেয়ে জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম। আর সেই সিরিয়ালে তার জনপ্রিয়তা বেড়ে গিয়েছিলো যে তিনি পরবর্তীতে ‘পারবোনা আমি ছাড়তে তোকে’ সিনেমায় অভিনয় করার সুযোগ পান।বর্তমানে এই নায়িকা অভিনয় করছেন জি বাংলার ‘কি করে বলবো’ নামক সিরিয়ালে। সেখানে কর্ণর সঙ্গে তার জুটি যেন বেশ পছন্দ করছেন দর্শকেরা।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। গত (শুক্রবার) রাত থেকে আচমকাই গায়েব স্বস্তিকা দত্তর ব্যক্তিগত ফেসবুক প্রোফাইল। টলিউডের এই নায়িকার অভিযোগ ‘রিপোর্ট’ করে উড়িয়ে দেওয়া হয়েছে তাঁর ফেবসুক প্রোফাইল, ইনস্টাগ্রামে ভিডিয়ো বার্তা শেয়ার করে এমনটাই জানান স্বস্তিকা। গোটা ঘটনায় বেজায় অস্বস্তিতে পর্দার ‘রাধিকা’, একইসঙ্গে রেগে আগুন স্বস্তিকা।

এই ঘটনার সূত্রপাত স্বস্তিকার একটি পোস্টকে ঘিরে। ফেসবুক প্রোফাইলে স্বস্তিকা তাঁর নামে গজিয়ে ওঠা একটি ভুয়ো অ্যাকাউন্টের স্ক্রিনশট ও লিঙ্ক শেয়ার করে সেই ফেক প্রোফাইলটি রিপোর্ট করবার আর্জি রেখেছিলেন বন্ধুদের কাছে। এরপরই উড়ে যায় স্বস্তিকার প্রোফাইল। এরপর স্বস্তিকা অভিযোগ করেন, কেউ হয়তো ইচ্ছাকৃত ভাবে এই কাজটি করেছেন । এদিকে ইনস্টাগ্রাম ভিডিয়োতে টলিউড নায়িকা স্বস্তিকা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি ফেসবুকে ফিরবেন, এবং ইনস্টাগ্রামের মাধ্যমে ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রাখবেন তিনি ।

স্বস্তিকা ভিডিয়ো বার্তায় বলেন, ‘আমি একদম ভালো মুডে নেই কারণ আমার ফেসবুক প্রোফাইল নিষ্ক্রিয় করে দেওয়া হয়েছে। আমার টিম এবং ফেসবুক টিম উভয়েই সেটা পুনরুদ্ধারের চেষ্টা চালাচ্ছে, কিন্তু আমি সত্যি অসন্তুষ্ট। কয়েক ঘন্টা আগেই আমার প্রোফাইলে আমি একটি ফেক অ্যাকাউন্টের ছবি ও লিঙ্ক আপলোড করে সেটা রিপোর্ট করতে বলেছিলাম, আমার মনে হচ্ছে তার বদলে কেউ আমার প্রোফাইল রিপোর্ট করে দিয়েছে…..’।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

Back to top button