Uncategorized

শ্রাবন্তীর রাজনীতিতে যোগ নিয়ে ব্যাপক সমালোচনা, যোগ্য জবাব দিলেন স্বামী রোশন সিং

বাংলায় এগিয়ে এসেছে ভোট তাই সকলেই জোরকদমে নিচ্ছে প্রস্তুতি। টলিপাড়া থেকে সমস্ত জায়গাতেই চলছে ভোলবদল খেলা। ইতিমধ্যেই বহু তারকা যোগ দিয়েছেন রাজনীতিতে। সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। বিজেপির পতাকা হাতে নেওয়ার পর সকলের উদ্দেশ্যে টুইট করে বলেন তিনি,”প্রণাম। গতকাল থেকে জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল। তাই আপনাদের কাছে নত মস্তকে আশীর্বাদ কামনা করছি| একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সবার সন্তান যেন ‘সোনার বাংলা’ তে বড় হয়ে উঠুক।” তাঁর বিজেপিতে যোগদান করে অনেকেই সিভেচ্ছা জানায় তাঁর পাশাপাশি অনেকের ট্রোলের শিকার হতে হয় তাকে।

টলিউডের তারকারা বর্তমানে দুটি ভাগে ভাগ হয়ে গেছে। টলিউডের ভিতরেই চলছে এই খেলা। কেউ নাম লিখিয়েছে গেরুয়া শিবিরে তো কেউ নাম লিখিয়েছেন সবুজের মাঝে। সমস্ত টলিউড মেতে উঠেছে রং বদলের খেলায়। রুপোলি পর্দা ছেড়ে তারকারা আসছেন রাজনীতিতে।

কিছুদিন আগেই গেরুয়া শিবিরে নাম লেখালেন অভিনেতা যশ দাশগুপ্ত। সম্প্রতি টলিউডের দুজন হেভি ওয়েট নায়িকা নাম লেখালেন গেরুয়া শিবিরে। অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী ও পায়েল সরকার পদ্ম শিবিরে যোগদান করলেন। এমনিতেই শ্রাবন্তীর ব্যাক্তিগত জীবন নিয়ে গুঞ্জন তো ছিলই। এর পাশাপাশি তাঁর ছেলে অভিমন্যুকে সোশ্যাল মিডিয়ায় ট্রলার মুখে পড়তে হয় শ্রাবন্তীকে। তবে অভিনেত্রী এসবে কান দেন না। নিজের ব্যাক্তিগত সিদ্ধান্তে যোগদান করলেন বিজেপিতে।

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর রাজনীতিতে ব্যাপক সমালোচনা নিয়ে এবার স্ত্রীর জন্য আওয়াজ তুললেন স্বামী রোশন সিং। সোশ্যাল মিডিয়াতে ট্রোলিংয়ের কড়া জবাব দিলেন এক মহিলা নেটিজেনদের দ্বিচারিতা নিয়ে প্রশ্ন তুললেন শ্রাবন্তীর স্বামী। রোশন সোমা,অর্চনার জবাব দিয়ে লিখেছেন ‘এই মহিলার মতো এখনও অনেক ভুয়ো নারীবাদী রয়েছেন একদিকে যিনি একজন মহিলার সিদ্ধান্তের প্রশংসা করছেন।, অন্যদিকে একজন নারীকে অসম্মান করছেন।’

Back to top button