Uncategorized

নুসরাতের হাতে পৌঁছলো বিবাহ-বিচ্ছেদের নোটিস! ডিভোর্স নিয়ে এবার মুখ খুললেন নায়িকা

নিখিল -নুসরাতের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই টলিউডের অন্দরে চলছে গুঞ্জন। পেজ -থ্রি জুড়েই শুধু ছিল নিখিল -নুসরাতের সম্পর্ক বিষয়ক আলোচনা। সোশ্যাল মিডিয়া জুড়ে আলোচিত ছিল একটি খবর তা হলো যশ-নুসরাত -নিখিলের প্রেমকাহিনী। আর এই গুঞ্জন যেন মিল করিয়ে দিয়েছে নুসরাত অভিনীত পরকীয়া গল্প নিয়ে তৈরী ‘ডিকশনারি’ সিনেমার কথা। অনেকেই সেই সিনেমা দেখে জানতে চেয়েছেন নুসরাতের ব্যক্তিগত জীবনের সাথে কি এই সিনেমার কোনও মিল রয়েছে !

বর্তমানে টলিউডের অন্দরে আরও একটি গুঞ্জন ছড়িয়ে পড়ছে ঝড়ের গতিতে। আর সেই খবরটি হলো নুসরাত নাকি ইতিমধ্যেই পেয়ে গেছেন বিবাহ -বিচ্ছেদের আইনি নোটিস !নিখিল নাকি শেষ পর্যন্ত দিয়েই দিয়েছেন নুসরাতের হাতে আইনি নোটিস। সূত্রের খবর অনুযায়ী নিখিল এই বিষয়ে এখন কিছু বলতেই চাননা তিনি যা বলার সময় এলে পরে বলবেন।

নিখিল -নুসরাতের সম্পর্কের টানা পোড়েনের খবর এতদিন ধরে নিখিল নিজের কানেই শুনেছেন ঠিকই আজ পর্যন্ত নিখিল নুসরাত সম্পর্কে কোনও খারাপ কথাই বলেননি সোশ্যাল মিডিয়ায় এমনকি সোশ্যাল মিডিয়ায় নুসরাতের কোনও ছবি তিনি এখনো ডিলিট করেননি। অপরদিকে নুসরাতের প্রোফাইলে চোখ রাখলে দেখা যাবে তিনি নিজের ছবিতেই ভরিয়ে রেখেছেন তার সোশ্যাল হ্যান্ডেল।

তবে এবার ডিভোর্স নোটিস পাওয়া নিয়ে মুখ খুললেন নুসরাত নিজেই স্বামী নিখিল জৈনের কাছ থেকে ডিভোর্স নোটিশ পাওয়ার তথ্য অস্বীকার করলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। স্বামী নিখিল জৈন নুসরত জাহানকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন। এরপর এই খবর ছড়িয়ে পড়ার পরই আজ, অভিনেত্রী এই খবরকে ভিত্তিহীন বলে দাবি করেন। প্রসঙ্গত, কয়েকদিন থেকেই শোনা যাচ্ছিলো যে, নিখিলের ও নুসরতের সম্পর্কে চির ধরেছে। উল্লেখ্য, ২০১৯-এর ১৯ জুন তুরস্কের বোদরুমে নিখিল জৈনের সঙ্গে নুসরত জাহান বিয়ে সারেন।

Back to top button