Uncategorized

রাতের পার্টি শেষে ঘনিষ্ঠ আলিঙ্গন, কার্তিকের পর সারার জীবনে এলো নতুন প্রেম?

বলিউডে নতুন গুঞ্জন আবার প্রেমে পড়েছেন বলিউড অভিনেত্রী সারা আলী খান। তিনি ডেট করছেন জনপ্রিয় এক দক্ষিণী সিনেমার অভিনেতার সাথে। বলি পারে এখন তাই একটাই প্রশ্ন কে এই অভিনেতা?

জানা গেছে সেই অভিনেতা হলেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবারাকোন্ডা। সর্বভারতীয় এক সংবাদ পত্রের প্রতিবেদন অনুযায়ী জানা গেছে ফ্যাশন ডিজাইনারের মানুষ মালহোত্রার আয়োজিত একটি পার্টিতে এক সাথে দেখা যায় সারা ও বিজয় কে।

সূত্রের খবর অনুযায়ী সেই পার্টিতে সারা কে বেশিরভাগ সময় কাটাতে দেখা গেছে বিজয়ের সাথে। আর সেই সময় তাদের কেমেস্ট্রি বেশ জমে উঠেছিল। তবে এখনও বিষয়টা গুঞ্জনের মধ্যেই আছে তবে পার্টি শেষে দুজনকে দেখা গেছে ঘনিষ্ট ভাবে আলিঙ্গন করতে।

জানা গেছে সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের নামি প্রযোজক ও পরিচালক করণ জোহরকে। করণ জোহরের পরিচালনায় একটি নতুন সিনেমায় দেখা যাবে বিজয় কে। আর সেই ছবিতে নায়িকা কে হবেন তা এখনো জানা যায়নি। তাই মনে করা হচ্ছে হয়তো সেই সিনেমায় নায়িকা হিসেবে দেখা যেতে পারে সারা আলী খানকে। কিছুদিন আগেই সারা ইনস্টাগ্রামে বিজয়ের একটি ছবি পোস্ট করে জানিয়েছেন যে তিনি বিজয়ের সাথে সিনেমায় অভিনয় করতে আগ্রহী। সারার সেই ইচ্কছে কি তবে সত্যি পরিণতি পাওয়ার দিকে ? তা জানা যাবে সময় এলেই।

প্রসঙ্গত, এর আগে সারার ‘লাভ আজকাল’ সিনেমার সহ অভিনেতা কার্তিক আরিয়ানের সাথে তার প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জনে সরগরম ছিল গোটা বলিউড।

Back to top button