Uncategorized

বিয়ে শেষ হতেই মধুচন্দ্রিমার জন্য কোথায় গেলেন মৌনি-সুরজ? জেনেনিন আপনিও

দীর্ঘদিন মন দেওয়া-নেওয়ার পর গত ২৭ জানুয়ারি প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে জড়িয়েছেন মৌনি রয়। মালায়ালি ও বাঙালি দুই রীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা।

বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষ করে এই দম্পতি মধুচন্দ্রিমার জন্য বেরিয়ে পড়েছেন। সুরজ-মৌনি মধুচন্দ্রিমার জন্য বেছে নিয়েছেন কাশ্মীর।

নিজের অফিশিয়াল ইনস্টাগ্রামে হানিমুল অ্যালবাম শেয়ার করেছেন মৌনি রয়। যেখানে কখনও তার স্বামীকে স্নো-বাইকিং আবার কখনও দু’জনকে বরফের মাঝে দাঁড়িয়ে গরম চায়ের আনন্দ নিতে দেখা গেছে।

মৌনি তার ইনস্টাগ্রামে হানিমুন অ্যালবাম শেয়ার করার পর তাতে বয়ে গেছে লাইক কমেন্টের বন্যা। অনেকে তো তাকে ‘কিউটিপাই’ বলে সম্বোধন করেছেন।

সুরজ নাম্বিয়া গ্ল্যামার দুনিয়ার বাইরের একজন মানুষ। দুবাইয়ের আমির-শেখদের লাভ-ক্ষতির হিসেব কষেন সুরজ অর্থাৎ দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার।

সুরজ নাম্বিয়ার জন্ম বেঙ্গালুরুতে। সুরজের স্কুল এবং কলেজ শিক্ষা বেঙ্গালুরুতে। ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হওয়ার পর নিজের বিষয় বদল করে লন্ডন স্কুল অব ইকনমিক্সে এবং স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যলয়ে পড়াশোনা করতে যান। পরে অবশ্য বাবা-মাকে নিয়ে দুবাইয়ে পাকপাকি ভাবে চলে যান মৌনির বর।

মৌনির শ্বশুর একজন ব্যবসায়ী। নাম রাজা নাাম্বিয়া। শাশুড়ি রেণুকা পেশাদার গায়িকা।

বাবা এবং মা দু’জনেরই প্রতিভা পেয়েছেন সুরজ। পেশাদার এই ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার এবং ব্যবসায়ীর নিজের গানের ব্যান্ডও আছে।

তবে এর পাশাপাশি আরও একটি শখ আছে মৌনির হবু স্বামীর। মাঝে মধ্যেই সব ছেড়ে ছুড়ে অ্যাডভেঞ্চারে বেড়িয়ে পড়েন। বিপজ্জনক সব অ্যাডভেঞ্চার স্পোর্টে অংশগ্রহণই নাকি তাঁর সেরা অবসর যাপন।

ফুটবল প্রিয় বাঙালির হবু জামাই সুরজও ফুটবল খেলতে ভালবাসেন। ব্রাজিল সমর্থক।

Back to top button