Uncategorized

Horoscope: জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের দিন

আজ ২রা ফেব্রুয়ারি ২০২২ (১৯শে মাঘ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসতে পারে। সংসারের নানান সমস্যা কেটে গিয়ে শান্তি ফিরবে। মোটের উপর দিনটি শুভ।

বৃষ (TAURUS): পৈত্রিক সম্পত্তি লাভের সম্ভবনা রয়েছে। নার্ভের সমস্যায় ভুগতে পারেন, অতি সত্বর চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে।

মিথুন (GEMINI): সকাল থেকেই স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে না। প্রেমের জন্য দিনটি উপযুক্ত নয়। বাড়িতে আসা কোনো খারাপ খবর চিন্তায় ফেলবে।

কর্কট (CANCER): অসৎ সঙ্গে আপনারই ক্ষতি। বকেয়া টাকা না দিতে পারার কারণে অপমানের মুখোমুখি হবেন। ব্যবসায় অতিরিক্ত ব্যয়ের সম্ভাবনা।

সিংহ (LEO): দীর্ঘদিনের পুরনো রোগ থেকে সেরে উঠবেন। সন্তানের বুদ্ধি আপনাকে অবাক করবে। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব মন দিয়ে পালন করুন সাফল্য আসবে।

কন্যা (VIRGO): খুব কাছের কোনো মানুষের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়বেন। ঋণ শোধ করার কারণে হাতে সঞ্চয়ের জন্য জন্য থাকবে না‌‌। বাড়িতে অতিথির আগমন হতে পারে।

তুলা (LIBRA): আপনার পরিশ্রম আজ প্রস্ফুটিত হবে, কর্মক্ষেত্রে জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। সারাদিন পরিশ্রমের কারণে শরীর ক্লান্ত থাকলেও মন থাকবে উৎফুল্ল।

বৃশ্চিক (SCORPIO): ঝগড়া অশান্তি এড়াতে মাথা ঠাণ্ডা রাখুন, কোনোরূপ বাকবিতণ্ডায় জড়াবেন না। কাজের জন্য পরিবার ছেড়ে দূরে থাকতে হবে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

ধনু (SAGITTARIUS): সঙ্গীর দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে, প্রেমজীবনে বাধা। মনের কথা খুলে বলার জন্য সঠিক মানুষের মুখোমুখি হবেন। সঙ্গীত অনুরাগীদের জন্য দিনটি শুভ।

মকর (CAPRICORN): অতিরিক্ত ব্যয় এড়াতে অর্থের হিসাব রাখুন, কোনোরূপ বাড়তি খরচ করবেন না। ব্যবসায় অতিরিক্ত পরিশ্রম করতে হবে তবে উপরি লাভের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ (AQUARIUS): গৃহ নির্মাণের কাজে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে চোখ কান খোলা রাখতে হবে। মোটের উপর দিনটি ভালোই কাটবে।

মীন (PISCES): বাড়ির বয়স্কদের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে, চিকিৎসা হেতু অতিরিক্ত ব্যয় হতে পারে। সঠিক পরিশ্রম করলে ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে।

Back to top button