Uncategorized

“কখনও ঢেউয়ের সঙ্গে খুনসুটি আবার কখনও বালির মধ্যে খেলাধুলো” তাজপুর ঘুরে এলেন রানীমা

সিরিয়ালের ব্যস্ত শিডিউল মিলছিলো না ছুটি ! কিন্তু একবার ছুটির সুযোগ পেতেই দিতিপ্রিয়া পৌঁছে গেলেন কলকাতা থেকে বেশ খানিকটা দূরে। ‘তল্পিতল্পা’ গুছিয়ে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় পৌঁছে গেলেন সাহার ছেড়ে দূরে। টেলিভিশনের রানীমা পাহাড় জঙ্গলের পর এবার ঘোরার জন্য ডেস্টিনেশন বেছে নিলেন সমুদ্র থেকে। ক্যামেরার সামনে রোল কে পেছনে ফেলে নোন জল আর সমুদ্রের হাতছানিকেই আপন করে নিলেন টেলিভিশনের ‘রানীমা’। তার সাথে ছিলেন তার বাবা -মা। শুধু রদিতিপ্রিয়াই নন তার সাথে গিয়েছে পুরো ২২ জনের টিম। সাথে ছিলেন রানী রাসমণির রামকৃষ্ণ সৌরভ সাহা।সেই সাথে ছিলেন দিতিপ্রিয়ার বাবা -মা। এছাড়াও রানীমার ও স্ক্রিন নাত জামাই বিশ্বাবসু বিশ্বাসসহ অনেকেই।

দিতিপ্রিয়া এখনো তার সোশ্যাল মিডিয়া একাউন্টে এই মিনিট্রাইপের ভিডিও শেয়ার করেননি। তবে সৌরভ -সুস্মিতা ও বিশ্বাবসুর সোশ্যাল মিডিয়ার ছবি জানান দিচ্ছে যে এই মিনি ট্রিপে পুরো টিমের বেশ মজা হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে কখনও ঢেউয়ের সঙ্গে খুনসুটি আবার কখনও বা বালির মধ্যে পা ছড়িয়ে খেলাধুলো…চলেছে সবই।এছাড়া চোখে পড়ার মতো ছিল বিশ্বাবসু ও সৌরভের বিচ লুক।

দিতিপ্রিয়া সংবাদ মাধ্যম কে জানিয়েছেন যে তারা রাতেই ট্রিপ শেষ করে ফিরে এসেছেন। সেই সাথে বলেন “কিছুতেই ছুটি দিচ্ছিল না। জোর করে ম্যানেজ করতে হল।” ট্রিপের সময় সংখ্যা কম হলেও লোক সংখ্যা নেহাতই কম ছিল না। সব মিলিয়ে মোট ২২ জনের টিম। দিতিপ্রিয়ার কথায়, “দারুণ মজা হয়েছে। আর ওয়েদারও এত ভাল ছিল। রোদ নেই তেমন। হাওয়া…খুব সুদিং। রাতের দিকে তো শীত শীত করছিল।” যদিও কাল রাতে ফিরেই সোমবার সকাল থেকেই সেটে উপস্থিত হয়েছেন ও নতুন উদ্যমে আবার লেগে পড়েছেন কাজে।

Day 1 at Tajpur..
#weekendvibes
#refreshment

Posted by Susmita Mukherjee Saha on Monday, 15 March 2021

Back to top button