Uncategorized

মেরুন পোশাকে বেড়িয়ে আসছে ক্লিভেজ, সেক্সি অবতারে নেট দুনিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী

বাংলা টেলিভিশনের পর্দায় যেমন আমরা হিরো হিরোইনদেরও দেখতে পাই তার পাশাপাশি কিছু খলনায়ক বা খোলনায়িকাদেরও দেখতে পাই। কারণ কোনো সিনেমা বা কোনো গল্প এদের ছাড়া জমে না। আদ্রিজা রায় প্রায় সাড়ে চার বছর আগে ইন্ডাস্ট্রিতে আসেন। রাজ্ চক্রবর্তীর পরিচালিত ‘বেদেনি মলুয়ার কথা’ সিরিয়ালে অদ্রিজাকে প্রথম খূলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এরপর একের পর ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। স্টার জলসার ‘সন্ন্যাসী রাজা ‘ ধারাবাহিকে মেজো গিন্নি চরিত্রে বেশ বিপুল জনপ্রিয়তা অর্জন করেন। অবশ্য অদ্রিজা একটি ইন্টারভিউতে জানিয়েছিলেন তিনি প্রথমে চিরঞ্জিত চক্রবর্তীর ‘ডিটেক্টিভ ২০১৫’-তে অডিশন দেন তিনি এবং সেই থেকে এই ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু।

আদ্রিজা বড় পর্দা ও ছোট পর্দা দু জায়গাতেই কাজ করেছেন। অবশ্য তার জনপ্রিয়তা ছোটপর্দার মাধ্যমেই প্রকাশ পায়। এমনকি রাজ চক্রবর্তীর পরিচালনায়, ‘পরিনীতা’ সিনেমাতে শুভশ্রী-ঋত্বিকের সঙ্গে অভিনয় করে দর্শকদের খুব কাছাকাছি চলে এসেছেন অদ্রিজা।তবে আদ্রিজার বিষয়ে একটা কথা শোনা যায় তিনি নাকি খুব খাদ্যরসিক। অদ্রিজা নাকি একসাথে এক হাঁড়ি ভাত, বারোটা রুটি থেকে শুরু করে খেয়ে নিতে পারেন সাতটা পারষে মাছও। আর দর্শকরা এটা শুনেই অবাক যে এতো খেয়েও কিভাবে এতো ফিট।

সম্প্রতি শোনা যাচ্ছে তিনি নাকি প্রেম করছেন। দুর্গাপূজার বিজ্ঞাপন শুট থেকে এরাবন্ধু হয় তারপর ধীরে ধীরে প্রেম জমে ওঠে। যার কথা বলা হচ্ছে তিনি আর কেউ নন ‘কী করে বলবো তোমায়’ ধারাবাহিকের কর্ণ ওরফে ক্রুশোল আহুজা। অবশ্য এই প্রেমের কথা অদ্রিজার বন্ধু বান্ধবিরাই বলছেন সাথে অদ্রীজার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এদের একসাথে ছবি পোস্ট করা।

অভিনেত্রীদের চর্চার লিস্টে রয়েছেন আদৃজাও। অদ্রিজা আগের থেকে এখন অনেক স্মার্ট, সেক্সি, এবং বোল্ড অভিনেত্রীদের মধে একজন। প্রায়ই নিজের হট ফটোশুট করেন। বর্তমানে ধারাবাহিকে দেখা না গেলেও নিজের ফটোশুটের জন্য বেশ চর্চায় আছেন অভিনেত্রী। সম্প্রতি অদ্রিজা একটি ফটোশুটের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ উত্তাপ ছড়িয়েছিলেন। পিঁয়াজি রঙের লম্বা গাউন পড়ে সাথে কানে ম্যাচিং করে কানের দুল আর খোলা চুল। সাথে বোল্ড মেক আপ করে তাক লাগালেন। উন্মুক্ত ক্লিভেজে এই হট অবতারে ফটো শুট করে ছবি দিলেন নায়িকা। এই সাজে অভিনেত্রীকে বারবী পুতুলের মতো লাগছিল।এবং তার এই সেক্সি, লাস্যময়ী রূপ রীতিমতো ঝড় তুলে দিয়েছে পুরুষদের মনে। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button