Uncategorized

আর্থিক জালিয়াতির শিকার সানি লিওন!

বলিউডের আবেদনময়ী অভিনেত্রীদের তালিকা করলে প্রথমেই থাকবে সানি লিওনের নাম। জনপ্রিয়তায় তিনি অনেকের চেয়েই এগিয়ে। সেই সানির সঙ্গে কিনা জালিয়াতি! হ্যাঁ, এমন ঘটনাই ঘটেছে সানির সঙ্গে। অভিনেত্রী নিজেই সেই তথ্য জানিয়েছেন।

টুইট করে সানি জানান, তার প্যান কার্ড ব্যবহার করে কোনো এক ব্যক্তি দুই হাজার রুপি ঋণ নিয়েছেন। কীভাবে তার প্যান কার্ড দিয়ে অন্য কেউ ঋণ নিল, বিষয়টি বুঝতে উঠতে পারছেন না সানি। তাই একটি আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু কোনো সহযোগিতা পাননি বলেও অভিযোগ করেন সানি।

অবশ্য পরক্ষণেই ওই টুইট মুছে ফেলেন সানি লিওন। কেননা সমস্যাটি সমাধান হয়ে গেছে। তার টুইট দেখার পর কয়েকটি প্রতিষ্ঠানই স্বপ্রণোদিত হয়ে তার সমস্যাটি সমাধানে এগিয়ে আসে।

সবাইকে ধন্যবাদ জানিয়ে সানি টুইটারে লেখেন, ‘এত সহজে পুরো সমস্যার সমাধান করার জন্য এবং এমন ঘটনা যাতে আর না ঘটে, সে বিষয়ে নজর রাখার জন্য ধন্যবাদ। আমি জানি, ভবিষ্যতে অন্যদেরও এমন সমস্যা এড়িয়ে যেতে আপনারা একই ভাবে সাহায্য করবেন।’

সানির এই পোস্টে তার এক অনুসারীও একই অভিযোগ করেছেন। তাকে সহযোগিতা করার অনুরোধও জানিয়েছেন অভিনেত্রী।

সানি লিওনকে কিছুদিন আগে বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে। গানের নাম ‘দুষ্টু পোলাপাইন’। গানটি গেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী গায়িকা ঐশী। আইটেম ঘরানার গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Back to top button