টেক নিউজ

ইনস্টাগ্রামের রিলস শেয়ার করা যাবে ফেসবুকে, জেনেনিন বিস্তারিতভাবে

ইনস্টাগ্রাম বর্তমানে বিশ্বের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। গত বছর টিকটকের সঙ্গে পাল্লা দিতেই রিলস ফিচার এনেছিল ইনস্টাগ্রাম। রিলসের মাধ্যমে শর্ট ভিডিও তৈরি করে তা শেয়ার করা যায় নিজের প্রোফাইলে। এতে প্রোফাইলের ভিউ যেমন বাড়বে তেমনি আয়ও করতে পারবেন ইনস্টাগ্রাম রিলস থেকে।

ব্যবহারকারীদের ইনস্টাগ্রাম ব্যবহারের অভিজ্ঞতা আরও ভালো করতে নতুন ফিচার আনছে সাইটটি। এর মাধ্যমে ব্যবহারকারীরা তাদের পোস্ট করা রিল ভিডিও ইনস্টাগ্রাম এবং ফেসবুক দুই প্ল্যাটফর্মেই শেয়ার করতে পারবেন।

ইনস্টাগ্রামের প্রধান সম্প্রতি একটি টুইটে জানিয়েছেন এই নতুন ফিচার সম্পর্কে। ইনস্টাগ্রামে লঞ্চ হতে চলেছে নতুন রিল ফিচার। এর মাধ্যমে ব্যবহারকারীরা রিলস ব্যবহারে আরও বেশি মজা পাবে এবং শেয়ার করার অপশন পাবেন।

তিনি আরও জানেন, এর মাধ্যমে ইনস্টাগ্রামের ব্যবহারকারীরা আরও বেশি জনগণের কাছে পৌঁছে দিতে পারবেন নিজেদের কনটেন্ট। এছাড়াও ইনস্টাগ্রামের কনটেন্ট আরও জনপ্রিয় করে তুলতে ব্যবহার করা যাবে বিভিন্ন ধরনের স্টিকার এবং টুলস।ইনস্টাগ্রামের নতুন ফিচারের মাধ্যমে একটি বাটনে ক্লিক করলেই নতুন ফিচার রিল ফেসবুকে শেয়ার করা যাবে। খুব শিগগির এই নতুন ফিচার ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা।

Back to top button