খেলা

SPORTS: কোয়র্টার ফাইনালে পৌঁছলেই মিলবে আর্থিক পুরুস্কার, বড় ঘোষণা করলেন সভাপতি

ভারতীয় ফুটবল ফেডারেশনের (এআইএফএফ) সভাপতি প্রফুল্ল পটেল এফসি মহিলা এশিয়ান কাপে নামার আগে মহিলা ফুটবল দলকে চাঙ্গা করতে বোনাসের ঘোষণা করলেন। জাতীয় দলের মহিলা ফুটবলারদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সৌজন্য সাক্ষাৎ করেন প্রফুল্ল পটেল।

টুর্নামেন্টে ইরানের বিরুদ্ধে মাঠে নামবে ভারত। কিন্তু তার আগে মহিলা ফুটবল দলের সঙ্গে সাক্ষাতে ভারতীয় ফুটবল ফেডারেশনের (এআইএফএফ) সভাপতি প্রফুল্ল পটেল বলেন যে, “চূড়ান্ত দলে জায়গা করে নেওয়ার জন্য তোমাদের প্রত্যেককে আমি শুভেচ্ছা জানাতে চাই। দেশের মাটিতে এএফসি মহিলা এশিয়ান কাপ আয়োজন করছি আমরা। এর থেকে খুশির মুহূর্ত আমাদের কাছে আর হতে পারে না।”

এআইএফএফএ সভাপতি তথা ফিফা কাউন্সিল মেম্বর ঘোষণা করেন যদি ব্লু টাইগ্রেস’রা এএফসি মহিলা এশিয়ান কাপের কোয়ার্টার ফাইনালে পৌঁছতে পারে তা হলে গোটা দলকে বোনাস দেওয়া বলে। সর্ব ভারতীয় ফুটবল ফেডারেশনের সর্বোচ্চ কর্তার কথায়, “আমরা সকলেই প্রার্থনা করি যাতে তোমরা ভাল খেলতে পারো এবং আশা করি তোমরা কোয়ার্টার ফাইনালে পৌঁছবে। আমরা তোমাদের আর্থিকভাবে পুরস্কৃত করব যদি এমনটা করতে পারো। তোমরা যদি এমনটা করতে পারো তা হলে সেটা আমাদের প্রত্যেকের জন্য গর্বের মুহূর্ত হবে।”

Back to top button