খেলা

SPORTS: আইপিএল মেগা নিলাম, দ্বিতীয় দিনেও ফ্র্যাঞ্চাইজিদের মধ্যে তুমুল লড়াই

বেঙ্গালুরুতে আজ রোববার আইপিএলের দ্বিতীয় দিনের মেগা নিলাম চলছে। এদিনের নিলামেও অনেক খেলোয়াড় দল পাচ্ছেন। আবার অনেকে অবিক্রীত থেকে যাচ্ছেন। কোন দল কাকে নিয়েছে, এক নজরে দেখে নেওয়া যাক :

লিভিংস্টোনকে বড় অঙ্কে নিল পাঞ্জাব

এক কোটি বেস প্রাইসের লিয়াম লিভিংস্টোনের জন্য দর হাঁকে কলকাতা নাইট রাইডার্স। লড়াইয়ে যোগ দেয় চেন্নাই, পাঞ্জাব কিংস ও গুজরাট টাইটানস। হায়দরাবাদ শেষ মুহূর্তে লড়াইয়ে নামে। শেষ পর্যন্ত পঞ্জাব কিংস ১১ কোটি ৫০ লাখ দলে নেয় লিভিংস্টোনকে।

চেতেশ্বর পূজারা অবিক্রীত

৫০ লাখ বেস প্রাইসের চেতেশ্বর পূজারা অবিক্রিত থাকেন। গতবার চেন্নাই সুপার কিংস দলে নিলেও একটিও ম্যাচ খেলার সুযোগ হয়নি পূজারার। এবার প্রথম রাউন্ডে তাঁর জন্য দর হাঁকেনি কোনো দল।

অ্যারন ফিঞ্চ অবিক্রীত

এক কোটি ৫০ লাখ বেস প্রাইসের অ্যারন ফিঞ্চ অবিক্রিত থাকেন। গতবারের আইপিএল নিলামেও অবিক্রিত ছিলেন অস্ট্রেলীয় অধিনায়ক।

সৌরভ তিওয়ারি অবিক্রীত

৫০ লাখ বেস প্রাইসের সৌরভ তিওয়ারি অবিক্রীত থাকেন। মুম্বাই ইন্ডিয়ানসও সৌরভের জন্য দর হাঁকায়নি।

ইয়ন মর্গান অবিক্রীত

এক কোটি ৫০ লাখ বেস প্রাইসের মর্গানের জন্য কোনো দল দর হাঁকেনি। সাবেক কলকাতা অধিনায়ক অবিক্রীত থাকেন। এবার অবিক্রীত থাকেন প্রথম রাউন্ডে।

মার্নাস ল্যাবুশান অবিক্রীত

এক কোটি বেস প্রাইসের মার্নাস ল্যাবুশান অবিক্রীত থাকেন। টেস্টের অন্যতম সেরা ব্যাটসম্যান আপাতত আইপিএলে দল পেলেন না।

মনদীপ সিং দিল্লি ক্যাপিটালসে

৫০ লাখ বেস প্রাইসের মনদীপ সিংয়ের জন্য দর হাঁকে লক্ষ্ণৌ ও দিল্লি। শেষ পর্যন্ত লক্ষ্ণৌ সুপার জায়ান্টসকে টেক্কা দিয়ে ১ কোটি ১০ লাখ মনদীপকে দলে নেয় দিল্লি ক্যাপিটালস।

ডেভিড মালান অবিক্রীত

এক কোটি ৫০ লাখ বেস প্রাইসের ডেভিড মালান অবিক্রীত থাকেন। বিশ্বের অন্যতম সেরা টি-টোয়েন্টি ব্যাটসম্যানকে প্রথম রাউন্ডে দলে নেওয়ার আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি।

অজিঙ্কা রাহানে কলকাতায়

এক কোটি বেস প্রাইসের অজিঙ্কা রাহানের জন্য দর হাঁকে একমাত্র কলকাতা। কলকাতা বেস প্রাইসেই দলে নেয় রাহানেকে।

এডেন মার্করামকে দলে নিল হায়দরাবাদ

এক কোটি বেস প্রাইসের এডেন মার্করামকে দলে নিতে আগ্রহ দেখায় পাঞ্জাব ও হায়দরাবাদ। পরে লড়াইয়ে যোগ দেয় মুম্বাই ইন্ডিয়ানস। শেষ পর্যন্ত মার্করামকে ২ কোটি ৬০ লাখ দলে নেয় সানরাইজার্স হায়দরাবাদ।

Back to top button