খেলা

“বড় দিনের পার্টি থাকলেও রোনাল্ডো কখনো মদপান করেননি” জেনেনিন রোনাল্ডের ফিটনেসের গোপন তথ্য

রোনাল্ডোর ফিটনেস দেখে যে কোনো পুরুষ হৃদয়ে জন্ম নিতে পারে ঈর্ষা।রোনালদো টানা দেড় দশকের বেশি সময় ধরে নিজের শারীরিক গঠন আয়ত্তে রেখেছেন। আর এবার জানা গেলো তার ফিটনেসের গোপন আর একটি তথ্য। সকলেই জানি যে ক্যারিয়ারের শুরুর দিকে রোনালদো খেলেছেন ইংল্যান্ডের স্বনাম ধন্য ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে। আর সেই সময় ম্যানচেস্টারের হয়ে খেলা তার সতীর্থ দিমিতার বার্বাতোভ জানালেন সি আর সেভেন সম্পর্কে এক অবাক করা তথ্য।

প্রসঙ্গত, ম্যানচেস্টার ইউনাইটেড ২০০৮ সালে কিনেছিলো বার্বাতোভকে। আর সেই মরসুমটা কাটানোর সৌভাগ্য হয়েছিল তার ফুটবলের এই সুপারস্টারের সাথে। বুলগেরিয়ান এই তারকা জানিয়েছেন যে তিনি সেই মরসুমে ক্রিস্টিয়ানো রোনালদোকে কখনো মদ্যপান করতে দেখেননি।

সম্প্রতি ‘বেটফায়ার’-কে দেয়া এক সাক্ষাৎকারে বার্বাতোভ জানিয়েছেন, ‘আমি সৌভাগ্যবান যে তার (রোনালদো) সঙ্গে একটি মৌসুম কাটাতে পেরেছি। তার সঙ্গে প্রতিটি ট্রেনিং সেশন ছিল যুদ্ধের মতো। সে সব কিছু জেতার চেষ্টা করতো। এটা খারাপ কিছু না!

তিনি আরও বলেন, সিআর সেভেন মানুষ হিসেবে খুবই ভালো। সে অনেক মজাদার, একই সঙ্গে স্নেহপরায়ণ। তিনি এমনই পেশাদার যে বড়দিনের মতো পার্টিতেও আমি তাকে কখনো মদপান করতে দেখিনি।’

বার্বাতোভ রোনাল্ডোর ফিটনেস সম্পর্কে আরো বলেন, রোনালদো নিজের অবিশ্বাস্য যত্ন নেন। অনুশীলন ও জিমে সবসময় আগেভাগে চলে আসেন। গোল শ্যুটিংয়ের অনুশীলনে তিনি বাড়তি সময় কাটান। এছাড়া জিমে ফেরার আগে সুইমিং করেন। সেরাটা পেতে তিনি সবসময় দৃঢ়প্রতিজ্ঞ।’

Back to top button